মুন্সীগঞ্জে নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. আফসার উদ্দিন ভূইয়াকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আক্তারুজ্জামান জীবন।

বৃহস্পতিবার রাতে মুন্সীরহাট আল আমিন কমিউনিটি সেন্টার মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের এক গণসংযোগে ঘোষণা দিয়ে তিন নির্বাচন থেকে সড়ে দাঁড়ান।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন ও মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব উপস্থিতিত ছিলেন।

এসময় জেলা ও চরকেওয়ার ইউনিয়নের আওয়ামী লীগ নেতাকর্মী এবং কয়েক শতাধিক লোকের উপস্থিতিতে আনারস প্রতীকের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান জীবন বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। তৃণমূল নেতাকর্মী ও সাধারণ মানুষের ভালোবাসায় এবার নির্বাচনে নেমেছিলাম।

কিন্তু আমার জীবন থাকতে নৌকার সঙ্গে বেঈমানি করবো না। তাই নিজ স্বার্থকে বাদ দিয়ে আমার নেতা জেলা আওয়ামী লীগ সভাপতি ও মুন্সীগঞ্জ পৌর মেয়রের কথায় এবার নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। একইসঙ্গে বঙ্গবন্ধুর নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আফসার উদ্দিন ভূইয়াকে সমর্থন করলাম।

তিনি আরও বলেন, এখন থেকে চরকেওয়ার ইউনিয়নে একটাই প্রতীক। নৌকা প্রতীকে আগামী ২৮ নভেম্বর ভোট দিয়ে আফসার উদ্দিন ভূইয়াকে নির্বাচিত করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালি করার অঙ্গিকার করেন তিনি।

এসময় মো. মহিউদ্দিন তার বক্তব্যে বলেন, দলমত নির্বিশেষে সকলে একত্রিত হয়ে নৌকার পক্ষে মাঠে নামতে পেরেছি। জীবন তার ভূল বুঝতে পেরে নির্বাচন থেকে সরে গিয়ে নৌকাকে সমর্থন করেছেন। এটা চরকেওয়ারবাসির জন্য সু-সংবাদ। আফসু যেমন আমার প্রিয় তেমনি জীবনও আমার কাছে প্রিয়। তাই দুই প্রিয় ব্যক্তিকে একত্রিত করতে পেরে আমি নিজেও খুশি হয়েছি।

প্রধান অতিথি মো. মহিউদ্দিন আফসার উদ্দিন ভূইয়া ও আক্তারুজ্জামান জীবনের উদ্দেশ্যে বলেন, আজ থেকে তোমরা দু’জনে এক সুতোয় গাঁথা। তোমরা দু’জন এ চরকেওয়ারকে একটি উন্নত মডেল ইউনিয়নে হিসেবে চরকেওয়ারবাসিকে উপহার দিবে। সব সময় একে অপরে পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে। দলমত নির্বিশেষে সকলকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান করেন তিনি।

এর আগে দুপুরে কাচারিস্থ মো. মহিউদ্দিনের বাড়িতে তার এবং মেয়র ফয়সাল বিপ্লবের মধ্যস্থতায় আফসার উদ্দিন ভূইয়া ও আক্তারুজ্জামান জীবনের মধ্যে সমঝতা বৈঠক হয়।

যুগান্তর

Leave a Reply