মুন্সীগঞ্জে ডিবি পরিচয়ে তুলে নিয়ে নির্যাতনের অভিযোগ

মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের বিদ্রোহী প্রার্থীর এক সমর্থককে তুলে নিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহত ব্যক্তির নাম বিল্লাল গাজী (৫০)। তিনি মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দির মোল্লাবাড়ির মৃত লালচাঁন মোল্লার ছেলে। শুক্রবার (২৬ নভেম্বর) রাতে ডিবি পুলিশ পরিচয়ে নিজ বাড়ি থেকে তাকে তুলে নিয়ে দুর্বৃত্তরা পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় পুলিশ খবর পেয়ে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

তবে, আহত বিল্লাল গাজীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তোফাজ্জল হোসেন জানান, তার শরীরে কোনও গুলির চিহ্ন নেই। কিন্তু, তাকে প্রচণ্ড মারধর করা হয়েছে। পায়ের হাড় ভেঙে গেছে।

স্থানীয় চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী মহসিনা হক কল্পনা দাবি করেন, নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকেরা এই ঘটনা ঘটিয়েছে। এখানে নির্বাচনের কোনও পরিবেশ নেই। নির্বাচন বন্ধ করা উচিত।

তবে, এ ঘটনায় এখনও কোনও মামলা হয়নি বলে জানিয়েছেন মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজিবুল ইসলাম। তিনি বলেন, পুলিশ অভিযোগ পেলে ব্যবস্থা নেবে। এলাকায় এখন কোনও বিশৃঙ্খলা নেই। শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে।

বাংলা ট্রিবিউন

Leave a Reply