টেংগারচর গ্রামে বালু ভরাট নিয়ে হামলা, লুটপাট

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার টেংগারচর গ্রামে বালু ভরাট নিয়ে হামলার ঘটনা ঘটেছে। গত শনিবার প্রতিপক্ষের হামলায় রিতিক (১৯) ও নিহাদ (১৬) নামে দুই ভাই আহত হয়েছেন। হামলার জেরে দুটি বসতঘর, অটোরিকশা ভাঙচুর ও লুটপাট চালানো হয়েছে। এ ঘটনায় রোববার থানায় পাল্টাপাল্টি অভিযোগ দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বসতবাড়ির উঠানে বালু ভরাট নিয়ে টেংগারচর গ্রামের ব্যাটারিচালিত অটোরিকশা চালক আরিফের সঙ্গে তাঁর কাকা রবিউল আউয়ালের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ফুফা রবিউল আউয়ালের পক্ষ নিয়ে রিতিক চড়াও হয় আরিফের ওপর।

এ সময় আরিফ, তার ভাই হালিম ও বাবা আবদুল আউয়াল মিলে রিতিকের ওপর হামলা চালান। এ সময় রিতিককে বাঁচানোর জন্য ছোট ভাই নিহাদ এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। পরে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরিফের পরিবারে দাবি, শনিবার সন্ধ্যার পর আরিফের বাড়িতে হামলা হয়েছে। এতে দুটি বসতঘর ভাঙচুর ও লুটপাট করা হয়েছে।

আরিফের বড় বোন দিনা বেগম বলেন, সন্ধ্যার পরপর হৃদয়, কাদির, রেনু মিয়াসহ অন্তত ১৫-২০ জন তাঁদের বাড়িঘরে হামলা চালায়। তাঁর মা হাসি বেগম বলেন, ‘রিতিক কিছুদিন আগে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছিল। তার পায়ের কিছু জায়গায় সেলাই ছিল। গতকাল (শনিবার) উভয়পক্ষের ধস্তাধস্তিতে সেলাই ছুটে গেছে, এর বাইরে কিছুই হয়নি।’ তবে এই সামান্য ঘটনাকে পুঁজি করে প্রায় ৯ লাখ টাকার ক্ষয়ক্ষতি করেছে হামলাকারীরা।

হামলায় আহত রিতিকের দাবি, ধারালো ছুরির আঘাতে তার শরীরের বিভিন্ন অংশ কেটে গেছে। তার ভাই নিহাদের হাত ভেঙে ফেলা হয়েছে। গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সমকাল

Leave a Reply