মুন্সিগঞ্জের সেরা করদাতার পুরস্কার পেলেন মাহবুব

জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক ঘোষিত জেলাভিত্তিক শ্রেষ্ঠ করদাতা ক্যাটাগরিতে ২০২১-২২ অর্থ বছরে মুন্সিগঞ্জ জেলার সেরা করদাতা হয়েছেন এস সরকার এন্টারপ্রাইজ স্বত্ত্বাধিকারী মাহবুব হোসেন রন্টু সিআইপি।

দীর্ঘসময় আয়কর প্রদানকারী,মহিলা ও তরুণ (৪০ বছর বয়সের নীচে) এই ক্যাটাগরিতে সেরা সাতজন করদাতার মধ্যে মুন্সিগঞ্জ জেলায় প্রথম হয়েছেন মাহবুব হোসেন রন্টু।

বুধবার দুপুর ১২ টায় নারায়নগঞ্জ চেম্বার ভবন হলরুম হতে সেরা করদাতা সম্মাননা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি নারায়নগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমই এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ.কে. এম সেলীম ওসমানের হাত থেকে ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন মাহবুব হোসেন রন্টু ।

অন্য ছয়জন হলেন, রতণ পাল, মো.হাবিবুর রহমান, মিজ শারমিন সুলতানা. মো. ইমরান দেওয়ান, মো. শওকত হোসেন, মোহাম্মদ আলী দুলাল।

তিনি সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত শুকুর মাহমুদের চতুর্থ পুত্র। এর আগেও তিনি চারবার মুন্সিগঞ্জ জেলার সেরা করদাতা হয়েছিলেন। কর অঞ্চল নারায়নগঞ্জ কর কমিশনার মিজ শারমিন ফেরদৌসীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়রগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ সভাপতি খালেদ হায়দার খান কাজল।

নিজের অগ্রযাত্রা প্রসঙ্গে তিনি বলেন, ২০১০-১১ থেকে ২০২০-২১-২২ সাল পর্যন্ত মোট পাঁচ বার সর্বোচ আয়কর প্রদানকারী মুন্সিগঞ্জ জেলা পুরস্কার অর্জন করি। আগামীতেও এই ধারা অব্যহত থাকবে বলে আশা করছি।

এ স্বীকৃতি বা পুরস্কার আমাকে সামনে এগিয়ে যেতে অনুপ্রেরণা জোগাবে। এ পুরস্কার মুন্সিগঞ্জ তথা সিরাজদিখানবাসীর জন্য গর্বের।

নিউজজি

Leave a Reply