মিরকাদিমে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমে তানহা মাহমুদা (২০) নামের এক গৃহবধূকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী ফেরদৌস হাসান সোহানকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১২ টার এ ঘটনা ঘটে। পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, রাত সাড়ে ১২ টার দিকে তানহা নামের ওই গৃহবধূকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বামী সোহান। এ সময় দায়িত্বরত চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষণা করেন। পরে সোহান গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যান। পরে স্বজনদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সোহানকে আটক করে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, জিজ্ঞাসাবাদের জন্য সোহানকে আটক করা হয়েছে। গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ নিশ্চিত যাওয়া যাবে।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রায় দুই বছর আগে মীরকাদিম পৌরসভার এনায়েত নগর গ্রামের সোহানের সঙ্গে বিয়ে হয় তানহার।

রাইজিং বিডি

==============

মুন্সীগঞ্জে গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

মুন্সীগঞ্জে শ্বাসরোধে গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী সোহানকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২ জানুয়ারি) তাকে আদালতে পাঠানো হয়।

নিহত গৃহবধূর নাম তানহা মাহমুদা (২১)। তিনি মিরকাদিম উত্তর কাগজীপাড়ার মহিউদ্দিনের মেয়ে। গ্রেফতার সোহান পঞ্চসার মালিরপাথর এলাকার এমদাদুল হকের ছেলে। এ দম্পতির এক বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সোহান গৃহবধূ তানহাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি সোহান তানহার পরিবারকে জানান। পরে স্বজনরা খবর দিলে পুলিশ হাসপাতাল থেকে সোহানকে গ্রেফতার করে।

হাসপাতাল সূত্রে জানা যায়, ‘নিহত গৃহবধূর গাল, গলা, ডান চোখের ওপর, হাতের বাহুর নিচে, পেছনে কোমরের উপরিভাগ থেকে পায়ের নিচ পর্যন্ত ও থুতনির নিচ থেকে কব্জি পর্যন্ত একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।’

নিহত গৃহবধূর বাবা মহিউদ্দিন অভিযোগ করে বলেন, ‘সোহান জুয়ায় আসক্ত ছিল। সে আমার মেয়েকে টাকার জন্য নিয়মিত মারধর করতো। এ নিয়ে স্থানীয়ভাবে কয়েকবার বিচার-সালিশও হয়েছে। গতকাল আমার মেয়েকে সে শ্বাসরোধ করে হত্যা করেছে।’

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান জানান, ‘সোহানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরে বাদি পক্ষের লিখিত অভিযোগে মামলা নথিভূক্ত করা হয়েছে। এরপর আটককে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।’

তিনি আরো বলেন, ‘গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

নয়া দিগন্ত

Leave a Reply