লৌহজংয়ে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

মুন্সীগঞ্জের লৌহজংয়ে প্রাইভেটকারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইব্রাহিম খাঁন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার মাওয়া-শিমুলিয়া সড়কের প্রজেক্ট হিলসা সংলগ্ন শিমুলিয়া মোড়ে এই দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত ইব্রাহিম খাঁন উপজেলার কুমারভোগ ইউনিয়নের খড়িয়া গ্রামের কাসেম খানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মাওয়া থেকে শিমুলিয়া ঘাটে যাওয়ার পথে দ্রুত গতির একটি প্রাইভেটকার কুমারভোগ থেকে ঘাটমুখী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এ সময় প্রাইভেটকারের চাকার সাথে আটকে পড়া মোটরসাইকেল চালককে টেনে হিচড়ে দূরে নিয়ে যায়। পরে চালক ইব্রাহিমকে গুরুতর আহত অবস্থায় শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার আকলিমা আক্তার জানান, গুরুতর আহত অবস্থায় নিহত মোটরসাইকেল চালক ইব্রাহিমকে বেশ কয়েকজন মিলে হাসপাতালের জরুরি বিভাগে ফেলে রেখে চলে গেছে। এ সময় চিকিৎসকদের পর্যবেক্ষণ শেষে মৃত ঘোষণা করা হয় তাকে। পরে পুলিশ এসে নিহতের লাশ সুরতহাল শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

লৌহজং থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, দুর্ঘটনার পর থেকে প্রাইভেটকার চালক পলাতক রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নয়া দিগন্ত

Leave a Reply