গজারিয়ায় ভাড়া বাসা থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের গজারিয়ায় পুরান বাউশিয়া গ্রামে এক ভাড়া বাসা থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় স্থানীয় বাছেদ সরকারের ভাড়া বাস থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের ফারুক ইসলাম রাজু (২৩) পুরান বাউশিয়া গ্রামের দক্ষিণপাড়ার কবির শিকদারের মুদি দোকানের কর্মচারী ও একই গ্রামের বাছেদ সরকারের বাড়ির ভাড়াটিয়া। তিনি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দামানী গ্রামের লুৎফর রহমানের ছেলে।

দোকান মালিক কবির শিকদার বলেন, তার দোকানটি মূলত একটি মুদি দোকান। তবে তিনি চাও বিক্রি করেন। রাজু মূলত চা বিক্রিতে তাকে সহযোগিতা করতো। রোববার দিবাগত রাতে দোকান থেকে বাড়ির উদ্দেশ্যে বের হয় রাজু। সোমবার সকালে দোকানে না আসায় তিনি রাজুর ভাড়া বাসায় গিয়ে তার খোঁজ করেন। এ সময় তিনি দেখতে পান দরজাটি ভিতর থেকে বন্ধ করা রয়েছে। অনেকবার ডাকাডাকি করলেও ভেতর থেকে কোনো সাড়া শব্দ না আসায় স্থানীয় কয়েকজনের সহযোগিতায় জানালার কাঁচ ভেঙে তারা ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রাজুর লাশ দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

গজারিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মুক্তার হোসেন জানান, তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট আসার পরে জানা যাবে।

ঢাকা মেইল

Leave a Reply