শ্রীনগরে মামলার আসামী গ্রেপ্তার করায় বাদীর বাড়িতে হামলা

শ্রীনগরে মামলার আসামীকে গ্রেপ্তার করায় বিবাদীরা বাদীর বাড়িতে হামলা, ভাংচুর ও মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলা পাচলদিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

বাদীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, একটি রাস্তা নির্মাণকে কেন্দ্র করে বিরোধের জেরে ওই এলাকার মোতালেব হাওলাদার বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। বুধবার রাত ৯টার দিকে র‍্যাব ১০ মামলার ৪ নম্বর আসামী আউয়াল সর্দারকে গ্রেপ্তার করে নিয়ে আসে। রাত সাড়ে ৯টার দিকে মামলার আসামী বাদল সর্দার, ছেলে বাহাদুর ও স্বজন মেহেদী, রিফাত, অনিক, শরীফ সহ ১০/১২ জন নারী পুরুষ মিলে বাদীর ভাতিজা শামীম ও খোকন হাওলাদারের ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এসময় শামীম হাওলাদারের স্ত্রী রিতা বেগম, মা হাসিনা বেগম, মেয়ে সামিয়া ও খোকন হাওলাদারের স্ত্রী সাথী বেগমকে মারধর করে। তারা মোতালেব হাওলাদেরর ঘরের বেড়াও কুপিয়ে নষ্ট করে ফেলে। পরে ৯৯৯ এ ফোন দিলে শ্রীনগর থানা পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পলিয়ে যায়।

এই ব্যাপারে মামলার আসামী বাদল সর্দারের কাছে জানতে চাইলে তিনি বলেন, বাদী পক্ষ নিজেরাই আবসাবপত্র ভেঙ্গে আমাদের বিরুদ্ধে অপবাদ রটাচ্ছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, এই ঘটনায় দুই পক্ষই একে অপরের উপর দোষ চাপাচ্ছে। পুলিশ তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবে।

অবজারভার

Leave a Reply