গজারিয়ায় তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জের গজারিয়ায় আশ্রয়ণ প্রকল্পের বসতঘর থেকে ইতি আক্তার (১৯) নামে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১২ জুন) বেলা ১১ টার দিকে জেলার গজারিয়া উপজেলার বড় রায়পাড়া আশ্রয়ণ প্রকল্পের বসতঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা মো. সালাহউদ্দিনের মেয়ে।

স্থানীয়রা জানিয়েছেন, তরুণীর বাবা সালাহউদ্দিন ঢাকায় রিকশা চালান ও মা হালিমা বেগম উপজেলার একটি কয়েল তৈরির ফ্যাক্টরীর শ্রমিক। তারা দুই বোন ও এক ভাই। পড়াশোনা না করলেও বাড়িতে বসে মাছ ধরার চাঁই বানাতো ইতি আক্তার।

তরুণীর মা হালিমা বেগম জানান, সকাল সাড়ে ৭টার দিকে তিনি ফ্যাক্টরীর কাজে বাড়ি থেকে বের হয়ে যান। এর মধ্যে সকাল ৮টার দিকে খালাতো ভাইয়ের স্ত্রী সুখী আক্তার বেশ কয়েকবার মোবাইল ফোনে কল করে ইতিকে। এতে তাকে না পেয়ে বাড়িতে ছুটে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পান। ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও পুলিশকে জানান।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইতির মরদেহ উদ্ধার করে। গজারিয়া থানার এসআই সেকান্দার আলী জানান, প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে। তরুণীর ব্যবহৃত মোবাইল ফোন সেটটি তার পাশেই পাওয়া গেছে।

দেশ রুপান্তর

Leave a Reply