গজারিয়ায় মাদরাসা ছাত্রীর মরদেহ উদ্ধার

জেলার গজারিয়া উপজেলায় মেঘনার শাখা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ মাদরাসার ছাত্রীর মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা। মৃত ছাত্রীর নাম আনিসা আক্তার মুনা (৯)। শনিবার (২৬ আগস্ট) দুপুর ১টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের নতুনচর গ্রামের বড় ব্রিজের নিচ থেকে এ মরদেহ উদ্ধার হয়েছে। মৃত মুনা উপজেলার হোসেন্দী ইউনিয়নের নতুনচর গ্রামের আমির হোসেনের মোল্লার মেয়ে। সে স্থানীয় হোসেন্দী দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

ঘটনার প্রত্যক্ষদর্শী জানান, শনিবার দুপুর ১২টার দিকে এলাকায় সমবয়সী জান্নাত আক্তারের সঙ্গে মেঘনার শাখা নদীরতে গোসল করতে যায় মুনা। দু’জন একসঙ্গে পানিতে নামলেও স্রোতে ভেসে যায় মুনা। এ সময় জান্নাতের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে খোঁজাখুঁজি শুরু করে। এর একঘণ্টা পর দুপুর একটার তার মরদেহ উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে এ ঘটনার সময় ৯৯৯ এ কল দিয়ে গজারিয়া উপজেলা ফায়ার সার্ভিসের সহায়তা চাওয়া হলেও ডুবুরি দল না থাকার অজুহাত দেখিয়ে তারা ঘটনাস্থলে আসেনি। এতে ক্ষুব্ধ এলাকাবাসী।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, নিহতের মরদেহটি তার স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে গজারিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

সারাবাংলা

Leave a Reply