নির্বাচনে কে আসলো, কে গেলো দেখার বিষয় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচনে কে আসলো, কে গেলো দেখার বিষয় নয়। সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার জন্য কাজ করছে ইসি। এর জন্য যা যা প্রয়োজন সরকার সে উদ্যোগ নিয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) মুন্সিগঞ্জের গজারিয়ার দেশের প্রথম প্রিমিয়াম ওয়াটার পার্ক ‘মানা বে’ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, আগামীতে সুষ্ঠু, সুন্দর ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে। যারা ভুল ধারণা নিয়ে রয়েছেন তাদের সে ধারণা অচিরেই কেটে যাবে। দেশ এগিয়ে চলছে। এগিয়ে চলার সঙ্গে সঙ্গে বিনোদনেরও প্রয়োজন রয়েছেন সরকার এ ধরনের প্রতিষ্ঠান তৈরি করে না তবে উদ্যোক্তাদের পরিবেশ সৃষ্টি করে দেয়।

মানা বে’র ব্যবস্থাপনা পরিচালক ওভাইস আকবানি বলেন, মানা বে’র লক্ষ্য ওয়াটার পার্কের চেয়েও বেশি কিছু হয়ে ওঠা। এটি এমন একটি প্রাণবন্ত প্রতিষ্ঠান হতে চায় যেখানে সবাই এক সঙ্গে কাজ, খেলাধুলা ও জীবনের উচ্ছ্বাস নিয়ে বাঁচতে পারে।

এসময় ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার ম্যাট ক্যানেল, মানা বে’র ব্যবস্থাপনা পরিচালক ওভাইস আকবানি প্রমুখ উপস্থিত ছিলেন।

পার্ক কর্তৃপক্ষ জানায়, ৬০ হাজার স্কয়ার মিটার বিস্তৃত পার্কটিতে সব বয়সের মানুষের জন্য বৈচিত্র্যময় সব আয়োজন রয়েছে। এরমধ্যে তিনটি ওয়াটার স্লাইড ট্যুর, একটি ওয়েভ পুল, ফ্লোরাইডার ডাবল, বাচ্চাদের জন্য একটি আলাদা জোন ও একটি কৃত্রিম নদী রয়েছে।

আরাফাত রায়হান সাকিব/আরএইচ/এএসএম

Leave a Reply