মুন্সীগঞ্জে অস্ত্রসহ তিনজন গ্রেপ্তার

মুন্সীগঞ্জ সদরের বজ্রযোগিনী ইউনিয়নের নাহাপাড়া এলাকায় ডাকাতিয়া ব্রিজে ডাকাতির প্রস্তুতিকালে রামদা, খেলনা পিস্তল ও গ্রিল কাটার যন্ত্রসহ তিনজনকে গ্রেপ্তারের দাবি করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বাহিনীটির দাবি, তারা ডাকাত দলের সদস্য। এছাড়া পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সঙ্গে থাকা দুই থেকে তিনজন পালিয়ে গেছেন। বুধবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন—তিনটি ডাকাতি ও একটি অস্ত্র মামলার আসামি শরীয়তপুরের জাজিরা উপজেলার সোনারদৌড় এলাকার ছাব্বির ওরফে হাতকাটা ছাব্বির ওরফে স্বপন (৫১), চারটি ডাকাতি মামলার আসামি বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার দক্ষিণ রাজাপুর এলাকার আল আমিন সরদার ওরফে জুয়েল (৩৮) এবং আটটি ডাকাতি মামলার আসামি চাঁদপুরের মতলব উপজেলার খালপাড় এলাকার মোহাম্মদ আলী (৪৫)। আর পালিয়ে যাওয়াদের মধ্যে রয়েছেন তিনটি ডাকাতি মামলার আসামি শরীয়তপুরের জাজিরা উপজেলার মঞ্জু মৃধা (৩৮) এবং একটি হত্যা, একটি অস্ত্র ও পাঁচটি ডাকাতি মামলার আসামি মাদারীপুরের কালকিনী উপজেলার দক্ষিণ আউলিয়ার চর এলাকার সোহরাব ওরফে সোহরাব ডাকাত (৩৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে ডিবি পুলিশ জানায়, গ্রেপ্তারদের ডাকাতদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, একটি দরজা/গ্রিল/জানালা কাটার কাওলা ও দুটি রামদা।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) উপপরিদর্শক (এসআই) মো. রফিক বলেন, ‘গ্রেপ্তারদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।

এনটিভি

Leave a Reply