পৃথক সড়ক দুঘর্টনায় নিহত ৩, আহত ৯

মুন্সীগঞ্জে বৃহস্পতিবার পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ৯ জন আহত হয়েছেন। এর মধ্যে শ্রীনগরে বাসের ধাক্কায় টেম্পু উল্টে ১ জন এবং গজারিয়ায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে মাইক্রোবাস ধাক্কা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগরের বেজগাঁও এলাকায় মাওয়াগামী যাত্রীবাহী একটি টেম্পুকে দোলা পরিবহনের যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়। এতে টেম্পুযাত্রী শহীদ (৫৫) ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আরও ৫ টেম্পুযাত্রী আহত হয়।

শহীদ শরীয়তপুর যাচ্ছিলেন বলে জানা গেছে। আহতদের শ্রীনগর ষোলঘর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, মাওয়াগামী বাসটি আটক করা হলেও চালক পলাতক।

অপরদিকে, সকাল সাড়ে ৭টার দিকে গজারিয়ার আলীপুরা এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ২ জন নিহত এবং আরও ৪ জন আহত হয়। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

এবিষয়ে গজারিয়া থানার পরিদর্শক মো. কামাল হোসেন বাংলানিউজকে জানান, মাইক্রোবাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply