শ্রীনগরে স্কুল শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার ঘটনায় স্বর্ণ ব্যবসায়ী গ্রেপ্তার

lokkhonআরিফ হোসেন: শ্র্রীনগরে এক স্কুল শিক্ষিকাকে তার ঘরে ঢুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় এক স্বর্ণ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে আটটার দিকে শ্রীনগর বাজারের স্বর্ণ ব্যবসায়ী লক্ষন পোদ্দার (৪০) কে তার নিজ বাড়ি রাণী জেনারেল হাসপাতাল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

বুধবার দুপুরে লক্ষন পোদ্দারের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার ঘটনা উল্লেখ করে ওয়ার্ল্ড সাইন ইন্টারন্যাশনাল স্কুলের এক শিক্ষিকা (৩০) শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়েরের পর তৎপর হয়ে উঠে পুলিশ। স্থানীয়রা জানায়, শ্রীনগর বাজারের প্রভাবশালী স্বর্ণ ব্যবসায়ী লক্ষন পোদ্দারের (৪০) লালসার শিকার ঐ স্কুল শিক্ষিকা লোকলজ্জার ভয়ে ইতিমধ্যে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছেন। নিজে অপরাধ না করেও ভেঙ্গে যেতে বসেছে তার সুখের সংসার।

শ্রীনগর পোদ্দার পাড়া এলাকার দুই সন্তানের জননী ঐ স্কুল শিক্ষিকা থানায় লিখিত অভিযোগে উল্লেখ করেন, তার বাবার বাড়ী ও স্বামীর বাড়ী একই এলাকায়। তিনি ওয়ার্ল্ড সাইন কিন্ডার গার্টেনে এক যুগ ধরে শিক্ষকতা করেন। গত ১২ ফেব্র“য়ারী সন্ধ্যার দিকে তিনি তার বাবার বাড়ীতে যান। রাত আটটার দিকে তার ছোট ভাই (২৫) বাজারে গেলে তাকে ফাকা বাড়ীতে একা পেয়ে একই এলাকার শ্যাম পোদ্দারের ছেলে লক্ষন পোদ্দার তাদের ঘরে ঢুকে তাকে কুপ্রস্তাব দেয়।
lokkhon
এতে ঐ শিক্ষিকা রাজি না হওয়ায় লক্ষন পোদ্দার তাকে জোড় পূর্বক ধর্ষনের চেষ্টা করে। এসময় ঐ শিক্ষিকার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে লক্ষন পোদ্দার সবার সমনে বিবস্ত্র অবস্থায় দৌড়ে পালিয়ে যায়। পরে ক্ষমতাসীন দলের এক নেতা বিষয়টি সালিশ মিমাংসার মাধ্যমে সমাধান করে দেওয়ার দায়িত্ব নেন। কিন্তু প্রভাবশালী ঐ নেতা ঘটনাটি মিমাংসা না করে অজ্ঞাত কারনে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। এতে ঐ স্কুল শিক্ষিকা মানসিক ভাবে ভেঙ্গে পরেন। পরে বিচারের আশায় থানায় লিখিত অভিযোগ দায়ের করে। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Leave a Reply