গজারিয়ায় মুন্সীগঞ্জ জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

গজারিয়া উপজেলায় মুন্সীগঞ্জ জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হলো। একেক বার একেক উপজেলায় জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয় তারই ধারাবাহীকতায় গজারিয়া উপজেলায় মুন্সীগঞ্জ জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা আয়োজন করা হয়।

সভায় মুন্সীগঞ্জের জেলা প্রশাসক আগামীতে পদ্মা, মেঘনা ও ধলেশ্বরী নদীর সবক’টি বালু মহালের ইজারা দেওয়া হবে না বলে জানান। নদীর গতিপ্রবাহ অক্ষুন্ন রাখা ও বালু উত্তোলন নিয়ে সরকার দলের নেতাকর্মীদের গ্রুপে গ্রুপে বিভক্তি ও সংঘাত এড়াতে সব বালু মহালের ইজারা বন্ধের দাবি করেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস। স্থানীয় সাংবাদিক, সুশীল সমাজ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে জেলা আইনশৃঙ্খখলা কমিটির মাসিক সভায় এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত গজারিয়া উপজেলা পরিষদে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল সভাপতিত্ব করেন। তিনি সভায় জানিয়েছেন-এক বছর মেঘনা ও পদ্মা নদীর ইলিশ মাছ রপ্তানি করেই ৬’শ কোটি টাকা বৈদেশিক মুদ্রা অর্জন করা যাবে। সেখানে বালু মহাল ইজারা দিয়ে আসে বড়জোর ১০কোটি টাকা।

সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন- মহিলা সংসদ সদস্য বেগম ফজিলাতুন নেছা, জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুবা বিলকিস, গজারিয়া উপজেলার চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা, মেজর (অব.) জসিমউদ্দিন প্রমুখ।

গজারিয়া আলোড়ন

Leave a Reply