সৌদি প্রবাসীর পরিত্যক্ত ঘরে ৭ ককটেল ও ২ পেট্রোলবোমা উদ্ধার

মুন্সীগঞ্জ শহরের মানিকপুর এলাকায় একটি পরিত্যক্ত রান্নাঘর থেকে ৭টি ককটেল ও ২টি পেট্রোলবোমা উদ্ধার করছে র‌্যাবের একটি দল। বুধবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে ওই এলাকার সৌদি প্রবাসী নাছির উদ্দিনের পরিত্যক্ত রান্নাঘর থেকে এসব বিস্ফোরক উদ্ধার করে র‌্যাব-১১ সদস্যরা।

র‌্যাব-১১ নারায়ণগঞ্জ জোনের সহকারী উপপরিদর্শক (এএসআই) হাসানুজ্জামান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, অভিযানকালে কাউকে আটক ক‍রা যায়নি। পরে উদ্ধারকৃত ককটেল ও পেট্রোলবোমা সদর থানায় জমা দেওয়া হয়।

সদর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) নিরঞ্জন জানান, এ ঘটনায় বুধবার রাত ১১টার দিকে র‌্যাব একটি সাধারণ ডায়েরি (জিডি) রুজু করেছে।

বাংলানিউজটোয়েন্টিফোর
==========

সৌদি প্রবাসীর পরিত্যক্ত ঘরে ককটেল ও পেট্রোলবোমা

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জ শহরের মানিকপুর এলাকায় এক প্রবাসীর বাড়িতে বুধবার রাতে অভিযান চালিয়ে ৭ টিে ককটেল ও ২ টি পেট্রোল বোমা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। রাত সাড়ে ১০ টার দিকে সৌদি প্রবাসী নাসির উদ্দিনের বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে র‌্যাব-১১ নারায়নগঞ্জ ক্যাম্পের সদস্যরা এ গুলো উদ্ধার করে। তবে কাউকে আটক বা গ্রেফতার হয়নি।

প্রবাসীর বাড়িতে পরিবারের সদস্যরা থাকেন না। তবে দেখাশুনা করার জন্য সেখানে থাকেন এক নারীকে ঘটনাস্থলেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ রিপোর্ট লেখার সময় রাত সাড়ে ১১ টার দিকে মুন্সীগঞ্জ থানার এএসআই নিরঞ্জন এ সব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব সদস্যরা উদ্ধার করা ককটেল ও পেট্রোল বোমা হস্তান্তর করেছে। উদ্ধার করা ককটেল পানিভর্তি বালতিতে ভিঁজিয়ে রাখা হয়েছে। পেট্রোল বোমা গুলো নিরাপদ ভাবে থানা হেফাজতে রয়েছে।

কেউ শত্রুতা বশত: সৌদি প্রবাসীর বাড়ির পরিত্যক্ত ঘরে এ গুলো রেখে গেছে, নাকি নাশকতার জন্য মজুদ করা হয়েছে-সেই বিষয়ে এঘনও নিশ্চিত করে কিছুই বলতে পারছেন না র‌্যাব বা পুলিশ।

বিডিলাইভ

=======

মুন্সীগঞ্জে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার

শেখ মো. রতন: মুন্সীগঞ্জ শহরের মানিকপুর এলাকার সৌদি প্রবাসী মো. নাসিরের বাড়ির রান্না-ঘর থেকে বুধবার রাত ১০টার দিকে লাল স্কচটেপ মোড়ানো সাতটি তাজা ককটেল ও দুটি পেট্রোল বোমা উদ্ধার করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে গেছে।

র‌্যাবের এএসপি মো. মাসুদ আনোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ র‌্যাব-১১’র একটি দল অভিযান চালিয়ে এই ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার করে। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৮ থেকে ১০ জন দৃর্বৃত্ত পালিয়ে যায়।

রাইজিংবিডি

Leave a Reply