মুন্সীগঞ্জে আরও ৩১ করোনা, জেলা ১৯৭

নাসির উদ্দিন: মুন্সীগঞ্জে মঙ্গলবার নতুন করে পুলিশ ইন্সপেক্টর, স্বাস্থ্য বিভাগ, পল্লী বিদ্যুতের কর্মীসহ আরও ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে মুন্সীগঞ্জ জেলায় করোনা শনাক্ত হলো ১৯৭। মৃত ৭। নতুন এর মধ্যে সদর উপজেলায় ১৫, সিরাজদিখান উপজেলায় ১৫ এবং শ্রীনগর উপজেলায় ১ জন রয়েছেন । এছাড়াও শ্রীনগরে ফলোআপ রোগীর পজেটিভ রয়েছে।

সদর উপজেলার বিস্তারিতঃ

মুন্সীগঞ্জ সদর থানার ওসি (অপরারেশন) আবু হানিফ (৪২), জেনারেল হাসপাতালে হাসপাতালের অফিস সহকারী আবু নাসের (৪৮), হাসপাতাল কম্পাউন্ডের ডরমেটরি মহিলা (৪২), রিকাবী বাজারের মহিলা (৩৯), দক্ষিণ ইসলামপুর পুরুষ (৫৪), মিরকাদিমের ফাতেমা জেনারেল হাসপাতালের তিনজন মহিলা (২৮) মহিলা (১৭) ও মহিলা (২৫), আধারিয়া তলা পুরুষ (৭০), জোড়ারদেউল মহিলা (৮০), হাতিমারার একই পরিবারের দুইজন পুরুষ (৩১) ও মহিলা (২৫) , হাতিমারা পুরুষ (৪৫), শহরের চৌধুরী ভবন মহিলা (২৫) ও পুরুষ (১৯)।

সিরাজদিখান উপজেলার বিস্তারিতঃ

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেরে ৮ জন। এর হলো- মহিলা (৩১) , মহিলা (৩৩), মহিলা (২৫), মহিলা (৪৭), পুরুষ (৩৫), মহিলা (৩১), মহিলা (২৫) ও পুরুষ (৩৩)। ইছাপুরা গ্রামের পুরুষ (৩৪) , পুরুষ (৭) ও পুরুষ (২৮)। সিরাজদিখান পল্লী বিদ্যুত সমিতিরি চার জন পুরুষ (২২), পুরুষ (২৯), পুরুষ (২৭) ও পুরুষ (৩৮)।

শ্রীনগর উপজেলার একজন বেজগাঁও গ্রামের মহিলা (৫০)।

২ মে সংগ্রহ করা নমুনা ৩ মে নিপসম-এ প্রেরণ করা হয়। এই ১২২ নমুনার মধ্যে সোমবার রাতে ৮১ নমুনার রিপোর্ট এসেছে।

মঙ্গলবার সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ সভ্যতার আলোকে জানান, এছাড়া আইইডিসিআর -এ পিন্ডিং থাকা ২৮ এপ্রিলের বাকী রিপোর্ট এখনও আসেনি।

এদিকে রবিবার পর্যন্ত সিভিল সার্জন অফিসের দেয়া তথ্য অনুযায়ী ১৬৬ জনের করোনা শনাক্ত হয়।

কিন্তু রবিবার বিকাল পর্যন্ত নতুন কোন রিপোর্ট না আসায় সিভিল সার্জন অফিস সোমবার কোন রিপোর্ট প্রকাশ করতে পারেনি। সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ দিনভর রিপোর্ট এর জন্য অফিসে অপেক্ষা করেছেন।

এদিকে মঙ্গলবার আরও ১০৩টি সংগ্রহ করা নমুনা মঙ্গলবার ঢাকার নিপসম এ প্রেরণ করা হয়েছে।

সভ্যতার আলো

Leave a Reply