মুন্সীগঞ্জে নৌডাকাতের সর্দার নিহত

মুন্সীগঞ্জের মেঘনা নদীতে নৌডাকাতি করতে গিয়ে বাল্কহেড শ্রমিকদের মারধরে আহত ডাকাত সর্দার রাজীব হালাদারের(২২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ জুলাই) সকালে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত রাজীব সদর উপজেলার আধারা ইউনিয়নের বকচর এলাকার বাবুল হালদারের পুত্র। এর আগে সোমবার রাতে মেঘনা নদীর কালিরচর পয়েন্টে রাজীবের নেতৃত্বে ১০জনের একটি ডাকাত দল ঢাকাগামী একটি বাল্কহেডে ডাকাতি করতে গেলে শ্রমিকরা রাজীবকে আটকে রেখে মারধর করে। তবে এসময় ডাকাত দলের অন্য সদস্য কামাল, হৃদয়, রমজান, রহান, সুমন, সাগর, বিল্লাল, আমির হোসেন ও আজিজ পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় ধলেশ্বরী নদীর তীরে শ্রমিকরা রাজীবকে ফেলে গেলে পুলিশ তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এদিকে ডাকাতির ঘটনায় বকচর এলাকাবাসীর সহযোগিতায় ডাকাত দলের আরেক সদস্য সাগরকে আটক করছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জ সদর থানার ওসি (অপারেশন) শেখ আবু হানিফ জানান, আটককৃত ডাকাত সদস্য সাগর জানিয়েছে তারা নদীতে প্রায় ডাকাতি করতো, রাজীব তাদের নেতৃত্ব দিতো। দলটির বাকি সদস্যদের গ্রেফতারে বাল্কহেডটি চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। নিহত রাজীবের লাশ ময়নাতদন্তের জন্য মর্গ প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ

Leave a Reply