দক্ষিণ কেরাণীগঞ্জ ও মুন্সিগঞ্জে ফেনসিডিল ও হেরোইনসহ আটক ২

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকা হতে ফেনসিডিল ও হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

৩ মার্চ আনুমানিক সকাল সাড়ে ৭টায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন ছনবাড়ী চৌরাস্তা এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,৭৮,০০০/- (তিন লক্ষ আটাত্তর হাজার) টাকা মূল্যের ১২৬ (একশত ছাব্বিশ) বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ বাবু (২৭) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া গত ০২ মার্চ আনুমানিক রাত ১১টা ৩৫-এ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা মূল্যের ৫০১ পুরিয়া (৫০ গ্রাম) বাদামী রংয়ের হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ নাজিম (৩৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ মুন্সীগঞ্জ ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় ফেনসিডিল ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

অভিযাত্রা

Leave a Reply