মুন্সীগঞ্জ সদরে পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা

মুন্সীগঞ্জ সদরে পারিবারিক কলহের জের ধরে রিম্পি আক্তার (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। শুক্রবার (৮ সেপ্টম্বর) দুপুর ৩টার দিকে ঘরের ফ্যানের সাথে ওড়নায় ফাসঁ দিয়ে তিনি আত্মহত্যা করেন।

রিম্পি আক্তার পাঁচঘড়িয়া কান্দি গ্রামে কামালের দোতলা বাড়ির ভাড়াটিয়া নুরুল ইসলাম পাভেলের স্ত্রী। রিম্পি আক্তারের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ সদরে মোল্লা কান্দি গ্রামের মহেষপুর।

রিম্পি আক্তারের মা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, একই ফ্লাটে তিন-চার মাস হয় ভাড়া নেন রিম্পি আক্তার ও তার মায়ের পরিবার। রিম্পি আক্তারের বাবা বিদেশ থাকেন তাই স্বামী এবং মাকে একই ফ্লাটে নিয়ে বসবাস শুরু করেন। কিন্তু মাকে নিয়ে বেশি দিন থাকতে পারলেন না একই ফ্লাটে। পরবর্তীতে মা পাশের ফ্লাট ভাড়া নেন। রিম্পি আক্তারের দুই বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।

চার বছর হয় গজারিয়া থানার হোসেন্দী ইউনিয়নের ইসমানির চরের নুরুল ইসলাম পাভেলের সাথে রিম্পি আক্তারের বিয়ে হয়। নুরুল ইসলাম একজন বৈদ্যুতিকমিস্ত্রি।

অভিযোগ পাওয়া গেছে বিয়ের পর থেকেই রিম্পি আক্তারের সাথে স্বামী নুরুল ইসলাম পাভেলের ঝগড়া লেগেই থাকত। প্রতিদিনের রুটিন হয়ে পরছে বলে এলাকার একাধিক ব্যক্তির সাথে কথা বলে জানা যায়। রিম্পির আক্তারের সাথে আত্মহত্যার পূর্বেও নিয়মিত ঝগড়ার একপর্যায় রিম্পি আক্তারের মা ঝগড়া থামাতে রিম্পি আক্তারকে ঘরে রেখে স্বামী নুরুল ইসলাম পাভেলকে বের করে দেন। স্বামীকে ঘর থেকে বের করার কিছুক্ষণের মধ্যেই কোনো শব্দ না পেয়ে রিম্পির স্বামী ঘরের দরজার তালা ভেঙে দেখেন রোমের ফ্যানে ওড়না দিয়ে ফাসি অবস্থায় ঝুলে আছে। পুলিশ প্রশাসনকে খবর না দিয়েই তারা রিম্পি আক্তারকে সিলিং ফ্যান থেকে নামিয়ে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক রিম্পিকে মৃত্যু ঘোষণা করেন।

এলাকাবাসীর অভিযোগ প্রায় সময়ই এই পরিবারটি খুব উচ্চস্বরে ঝগড়া করত। বাড়ির মালিককে এলাকার লোকজন প্রায়ই বিষয়টি নিয়ে কথা বলছেন বলে জানিয়েছেন। কিন্তু বাড়ির মালিক এ বিষয়ে কোনো কর্ণপাত করেননি বলে অভিযোগ উঠেছে।

তবে বাড়ির মালিক কামলাকে এই বিষয় ফোন দিলে মোবাইল ফোনটি রিসিপ না করে সুইচ অফ করে দেন।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, বিষয়টি থানায় অবগত আছে, পুলিশ তদন্ত করছে। আত্মহত্যা না হত্যা তা ময়নাতদন্তের পরেই জানা যাবে।

নয়া দিগন্ত

Leave a Reply