গজারিয়ায় আ.লীগ কার্যালয় ভাঙচুরের অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে

মুন্সীগঞ্জের গজারিয়ায় ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠেছে মুন্সীগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সমর্থকদের বিরুদ্ধে। আজ শনিবার (২৩ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি লোকমান হোসেন অভিযোগ করে বলেন, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের লোকজন ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে প্রবেশ করে চেয়ার, টেবিল ও জাতির পিতার ছবি ভাঙচুর করেছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লব বলেন, কার্যালয় ভাঙচুরের অভিযোগ অমূলক। ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের পাশেই আমার একটি উঠান বৈঠক চলছিল। এ সময় ওই কার্যালয় থেকে সাউন্ড সিস্টেমের বিকট শব্দ আসছিল। আমার লোকজন শুধু তাদেরকে শব্দ কমিয়ে দিতে বলেছে।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গেলে নৌকা প্রার্থীর সমর্থকরা অভিযোগ করেন আওয়ামী লীগ কার্যালয়ের পাশ দিয়ে স্বতন্ত্র প্রার্থী গণসংযোগ করতে যাচ্ছিল। এ সময় আওয়ামী লীগ কার্যালয়ে সাউন্ড সিস্টেম বাজানো হচ্ছিল। তখন স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা শব্দ কমাতে বললে উভয় পক্ষের লোকজন তর্কবিতর্কে জড়ায়। পরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা কার্যালয়ে প্রবেশ করে ভাঙচুর করে। তবে ভাঙচুর কে বা কারা করেছে তা তদন্ত করে নিশ্চিত হওয়া যাবে।

এনটিভি

Leave a Reply