মুন্সীগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় এক মটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে উপজেলার বাউশিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন গজারিয়া উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি দুলাল সরকার (৩২) ও তার বন্ধু মোশারফ (৩০)। দুলাল ভবেরচর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মজিবুর সরকারের ছেলে। মোশারফ পার্শ্ববর্তী সাতকাহনিয়া গ্রামের প্রয়াত গুলজারের ছেলে।

গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) হাশিম উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, দুলাল ও মোশারফ মটরসাইকেলে গজারিয়া থেকে দাউদকান্দি যাচ্ছিলেন।

তিনি বলেন, “রাত সাড়ে ১১টার দিকে পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাকের ধাক্কায় তাদের মটরসাইকেলটি মহাসড়ক থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে দুলাল মারা যান। গুরুতর আহত মোশারফ মারা যান ঢাকায় নেওয়ার পথে।”

দুর্ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যায় বলেও জানান এসআই হাশিম।

বিডি নিউজ 24
————————-

মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের সহ-সভাপতিসহ নিহত ২

মঙ্গলবার রাতে গজারিয়া উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বাউশিয়া নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি নিহত হয়েছে। নিহতরা হচ্ছেন, গজারিয়া উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি দুলাল সরকার (৩২) ও তার বন্ধু মোশারফ (৩০)।

এসআই হাসিম উদ্দিন জানান, নিহত দুলাল ও মোশারফ মটর বাইকে করে গজারিয়া থেকে দাউদকান্দি যাচ্ছিল। এ সময় পেছন দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে মটর বাইকটি ছিটকে পড়ে। এ সময় ঘটনাস্থলেই দুলাল মারা যান। গুরুতর আহত মোশারফকে ঢাকা মেডিকেলে নেবার পর মারা যান। ট্রাকটি পালিয়ে গেছে।
দুলাল ভবের চর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মজিবুর সরকারের পুত্র। মোশারফ পার্শ্ববর্তী সাতকাহনিয়া গ্রামের মৃত গুলজার হোসেনের পুত্র।

বিক্রমপুর সংবাদ

[ad#co-1]

Leave a Reply