২৪ ঘন্টা পর ঢাকা বিভাগীয় ডিআইজি শ্রীনগরে

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার আড়িয়াল বিলে বঙ্গবন্ধু বিমান বন্দর নির্মাণের প্রতিবাদে সহিংস ঘটনার ২৪ ঘন্টা পর ঢাকা বিভাগীয় ডিআইজি আসাদুজ্জামান গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে শ্রীনগর আসেন। বিলবাসীদের আক্রমনের শিকার বিভিন্ন স্থানগুলো তিনি পরির্দশন করেন। রাত ৯টার দিকে তিনি ঢাকায় ফিরে যান।

এদিকে শ্রীনগর থানা পুলিশ সুত্রে জানা যায়, গত সোমবারের ঘটনায় ৩ টি মামলা দায়ের করা হয়। এর একটি পুলিশের উপ-পরিদর্শক মতিউর রহমানের নিহতের ঘটনায় শ্রীনগর থানার উপ-পরিদর্শক ফরিদ বাদী হয়ে মামলা দায়ের করেন। হাসাড়া ফাড়িতে অগ্নি সংযোগ ও অস্ত্র লুটের ঘটনায় ঘটনায় হাসাড়া ফাড়ির এ এস আই আতাউর বাদী হয়ে মামলা দায়ের করেন। ছনবাড়িতে পুলিশের উপর হামলার ঘটনায় শ্রীনগর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল কুদ্দস বাদী হয়ে মামলা করেন। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেনের সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

অন্যদিকে সোমবার হাসাড়া পয়েন্টে সহিসং ঘটনার সময় লুট হওয়া অস্ত্র ও গুলির মধ্যে একটি সর্টগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এখনও ৩ টি অস্ত্র নিখোজ রয়েছে। এ প্রসঙ্গে পুলিশের সিনিয়র এ এস পি (হেডকোয়ার্টার) দেওয়ান লালন আহমেদ জানান, লুট হওয়া অস্ত্র উদ্ধারের জন্য পুলিশ বাড়িতে তল্লাশি করছে।

[ad#bottom]

Leave a Reply