গজারিয়ায় ডাকাতদের হামলায় স্বামী স্ত্রী ও মেয়ে আহত

শেখ মো.রতন: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মনাইকান্দি গ্রামে বুধবার দিবাগত রাত ২টার দিকে ডাকাতদলের হামলায় মো. জিন্নাহ মিয়া (৫০),স্ত্রী হাফিজা বেগম (৪০), মেয়ে সুইটি (২২) গুরুতর আহত হয়েছে। এ সময় ডাকাত দল ঘরে থাকা নগদ ২ লাখ টাকা, ৮ ভরি স্বর্ন ও মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে যায়। আহত জিন্নাহ মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। অপর আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে গজারিয়া থানা-পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় আহত জিন্নাহ মিয়া ভাই সেলিম বাদী হয়ে গজারিয়া থানায় মামলা বলে পুলিশ জানায়।
গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, গজারিয়া উপজেলার মনাইকান্দি গ্রামে বুধবার দিবাগত রাত ২টার দিকে জিন্নাহ মিয়ার বাড়ির কলাপসিবল গেট খুলে ভেতরে গিয়ে ১৫ থেকে ১৬ জনের ডাকাতদল অস্ত্রের মুখে লুটপাট শুরু করে। এ সময় বাধা দিলে ডাকাতদল জিন্নাহ মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম এবং স্ত্রী হাফিজা ও মেয়ে সুইটিকে মারধর করে একটি কক্ষে আটকে রাখে। এ সময় ডাকাতদল স্টীলের আলমারিসহ খুলে সেখানে থাকা নগদ ২ লাখ টাকা, ৮ ভরি স্বর্ন ও মূল্যবান সামগ্রী নিয়ে নির্বিঘেœ চলে যেতে সক্ষম হয়।

টাইমস্ আই বেঙ্গলী

Leave a Reply