সদরে আ.লীগের আনিস, শ্রীনগরে বিএনপি’র মোমিন আলী বিজয়ী

anis-mominমুন্সীগঞ্জ সদরে আওয়ামী লীগ সমর্থিত আনিছুজ্জামান আনিছ এবং শ্রীনগর উপজেলায় মোমিন আলী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মুন্সীগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনিছুজ্জামান আনিছ (দোয়াত কলম) ১ লাখ ৩০ হাজার ১১১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোশারফ হোসেন পুস্তী (আনারস) পেয়েছেন ৩৯ হাজার ৬৭৪ ভোট।

চেয়ারম্যান পদে বিএনপির বিদ্রোহী প্রার্থী শহর বিএনপির বহিষ্কৃত সহ-সভাপতি সালাউদ্দিন খান স্বপন (মটর সাইকেল) পেয়েছেন ১ হাজার ২৮৮ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আমির হোসেন গাজী (উড়োজাহাজ) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মেহেরুন্নেসা নাজমা (কলস) বিজয়ী হয়েছেন।

শ্রীনগর উপজেলায় চেয়ারম্যান পদে বিএনপি প্রার্থী মোমিন আলী (দোয়াত কলম) ৫৯ হাজার ৬৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম আহম্মেদ ভূইয়া (আনারস) পেয়েছেন ৩৫ হাজার ১৭৮ ভোট।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাকির হোসেন (ঘোড়া) পেয়েছেন ৬ হাজার ২০২ ভোট।

ইসলামী শাসন আন্দোলনের মো. ইরফান শিকদার (মোটর সাইকেল) পেয়েছেন ২ হাজার ১১১ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে বিএনপির সেলিম হোসেন খান (বৈদ্যুক বাল্প) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপির জাহানারা বেগম (হাঁস) বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার অনুষ্ঠিত এই নির্বাচনের ফলাফল নিশ্চিত করেছেন জেলা রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

বিডিনিউজ

2 Responses

Write a Comment»
  1. বাংলাদেশ আওয়মিলীগ প্রাথি দিলে কি আর জনগনের ভোট দেয়া লাগে…? তারা এমনিতেই পাশ…!! জনগনের পকেটের টাকা খরচ করে নিরবাচন কেন্দ্রে যাওয়া লাগেনা… অটো ভোট হয়ে যায় কারণ দেশ যে ডিজিটাল…!!!

  2. Sadare to Vote e hoy ni / borjon kora holo / Eishisnag Anis bijoyee holo ki kore ?

Leave a Reply