বিজয় র‌্যালিতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে আ.লীগ নেতার মৃত্যু

মুন্সীগঞ্জে বিজয় র‌্যালিতে অংশ নিতে এসে হ্রদরোগে আক্রান্ত হয়ে হাবিবুর রহমান মোল্লা (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে অসুস্থ হয়ে পড়লে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। হাবিবুর রহমান মোল্লা সদর উপজেলার রামপাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন বলে জানা গেছে।

শহর ছাত্রলীগ সভাপতি মালেকুন মাকসুদ বিপুল বাংলানিউজকে জানান, রামপাল ইউনিয়ন থেকে নেতাকর্মীদের নিয়ে হাবিবুর রহমান মোল্লা জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় র‌্যালিতে যোগ দিতে মুন্সীগঞ্জে আসেন। র‌্যলিতে অংশ নিয়ে তিনি হঠাৎ করে হ্রদরোগে আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।


সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
================

মুন্সীগঞ্জে আওয়ামী লীগ নেতার মৃত্যু

মুন্সীগঞ্জে জেলা আওয়ামী লীগের বিজয় র‌্যালি ও সমাবেশে এসে এক আওয়ামী লীগ নেতা মৃত্যুবরণ করেছেন। তার নাম হাবিবুর রহমান মোল্লা (৫৫)। তিনি মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। গতকাল সকালে শহরের পুরাতন কাচারি এলাকা থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে এ বিজয় র‌্যালি করার প্রস্তুতি নেয়া হয়।

এ সময় রামপাল থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে হাবিবুর রহমান মোল্লা কাচারিতে এসে অবস্থান নেন। এ সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে তাকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুর ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। এর আগে বেলা ১১টার দিকে জেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে শহরে বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক, থানার পুলচত্বর ও জুবলী রোড প্রদক্ষিণ করে পুনরায় কাচারিতে গিয়ে শেষ হয়।

মানবজমিন

Leave a Reply