স্ত্রী হত্যা করে সৌদি আরবে পালানোর সময় আসামী ঢাকা এয়ারপোর্টে গ্রেফতার

৮২দিন পর খুনি প্রেমিক মোক্তার হোসেনকে সৌদি আরবে পালিয়ে যাওয়ার সময় বঙ্গবন্ধু আমত্মর্জাতিক বিমান বন্ধর থেকে গ্রেফতার করেছে পুলিশ। রিকাবী বাজারের খোকনের ছেলে মোক্তার হোসেন। ১৭নভেম্বর আন্নাকে প্রেমের ফাঁদে ফেলে গভীর রাতে মেরে ঘাসিপুকুরপাড় বিলের একটি কচুরীর ডিপে রেখে বিদেশে পাড়ি জমিয়েছিলেন নরপশু খুনি মোক্তার হোসেন। ঘাসিপুকুরপাড় গ্রামের আমজাদ আলী শেখের মেয়ে আন্না।

আন্নাকে খালাতো ভাই খুনি প্রেমিক মোক্তার হোসেন কৌশলে বাড়ি থেকে বের করে নিয়ে আসলে ৩দিন নিখোঁজ থাকে। ৩দিন নিখোজ থাকার পর ১৯ নভেম্বর বিলের কচুরীর ডিবের মধ্যে আন্নার মৃতু দেহ উদ্ধার করে পুলিশ। আন্না খুন হওয়ার ৭দিন পূর্বে মিরকাদিম পৌরসভার রামগোপালপুরের খোকন মিয়ার ছেলে মোক্তার হোসেনের সাথে কোর্ট ম্যারেজের মাধ্যমে বিয়ে হয়। লাশ উদ্ধারের সাথে সাথে আন্না খুনের অভিযোগে খুনী মোক্তারের মা কহিনুরকে গ্রেফতার করে পলিশ। কিন্তু আইনের ফাঁক ফোকর দিয়ে আদালত থেকে জামিনে বের হয়ে আসেন।


হতভাগীনি আন্নার প্রেমিকা ও খালাতো ভাইয়ের পরিবার এ বিয়ে মেনে না নেয়ায় নববধু স্বামী সহ বাবার বাড়ীতে থাকছিল। ৩ দিন পূর্বে ভোরে মোক্তার হোসেন কাউকে কিছু না বলে নিরম্নদ্দেশ হয়ে যায়। ৩দিন পরে ১৯ নভেম্বর সোমবার তার লাশ পাওয়া যায় বিলে ডিবের ভিতর। এ ঘটনায় নিহত গৃহবধুর বাবা বাদী হযে সদর থানায় মামলা করা হয়েছিল। গ্রেফতার হওয়ার খবর মুন্সিগঞ্জে ছড়িয়ে পড়লে আন্নাকে হারানোর বেদনা আবার মাথাচড়া দিয়ে উঠেছে পুরো পরিবারটির মাঝে। আন্নার পরিবারের একটিই দাবী খুনি মোক্তার হোসেনের ফাঁসি দিয়ে ন্যায় বিচার প্রতিষ্ঠা কর। প্রশাসন ফাসি দিয়ে ন্যায় বিচার প্রতিষ্ঠা করবে এটাই সকল সচেতন মহলের কামনা।

টিএনবি

Leave a Reply