মুন্সীগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, আহত-২

রাজীব হোসেন বাবু: মুন্সীগঞ্জ শহরের বৈখর ও রনছ্ মাদবর বাড়ী এলাকায় গভীর রাতে পৌর কাউন্সিলর ও পাকিস্তান প্রবাসীর পৃথক ২ বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাত দলের হামলায় স্বামী-স্ত্রী আহত হয়েছেন। পৃথক দু’টি বাড়ী থেকে ২০ ভড়ি স্বর্ণালংকার, নগদ ৯৭ হাজার টাকা ও অন্যান্য আসবাপত্র লুটে নিয়েছে ডাকাত দল।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে শহরের বৈখর এলাকায় মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলর বাদশা সিকদারের বাড়িতে ১০-১২ জনের একদল ডাকাত হানা দেয়। এ সময় ডাকাতরা বাড়ীর কলাপসিবল গেটের তালা ভেঙ্গে বাড়ির ভেতরে প্রবেশ করে। পরে পৌর কাউন্সিলর বাদশা সিকদারকে হাত-পা বেঁধে ও পরিবারের অন্য সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাত দলটি। এ সময় পৌর কাউন্সিলরের বাড়ি থেকে ১২ স্বর্ণালংকার, নগদ ৬২ হাজার টাকা, ৪ টি মোবাইল ফোন সেট লুটে নিয়ে পালিয়ে যায় ডাকাত দলটি।

এদিকে, একই রাতে আড়াইটার দিকে পার্শ্ববর্তী রনছ্ মাদবর বাড়ী এলাকায় পাকিস্তান প্রবাসী কাশেম মোল্লার বাড়িতে ১০-১২ জনের একটি ডাকাত দল হানা দেয়। ঘরের দরজা ভেঙ্গে ডাকাত দলটি বাড়ির ভেতর প্রবেশ করে। এ সময় বাঁধা দিতে এগিয়ে গেলে কাশেম মোল্লা ও তার স্ত্রী হামিদা বেগমকে মারধর করে ডাকাতরা। এতে স্বামী-স্ত্রী গুরুতর আহত হন। পরে ডাকাতরা বাড়ি থেকে ৮ ভরি স্বর্ণালংকার, নগদ ৩৫ হাজার টাকা ও ল্যাপটপ লুটে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার সকালে পৌর কাউন্সিলর বাদশা মাদবর ও পাকিস্তান প্রবাসী কাশেম মোল্লা সদর থানায় পৃথক ২ টি অভিযোগ দায়ের করেছেন জানায় মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম ।#

ইউএনএসবিডি

Leave a Reply