শ্রীনগরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : পালিয়ে যাওয়ার পথে ঘাতক স্বামী আটক

মুন্সীগঞ্জের শ্রীনগরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় ঘাতক স্বামীকে আটক করেছে এলাকাবাসী। পরে ঘাতক স্বামীকে শ্রীনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সোমবার সন্ধ্যা ৬টার দিকে শ্রীনগর উপজেলার হাসাড়া নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, কেয়টখালী এলাকার বাসিন্দা আব্দুল জলিলের (৪৫) সাথে তার স্ত্রী এলাচী বেগমের (৪০) দীর্ঘ দিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। সোমবার বিকালে জলিল তার স্ত্রীকে বেড়ানোর কথা বলে ওই এলাকায় নিয়ে যায়। সন্ধ্যা ঘনিয়ে এলে জলিল তার স্ত্রীকে একটি পাট ক্ষেতের ভিতরে নিয়ে গলায় ওড়না পেচিঁয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়।

এসময় পাশ্ববর্তী রাস্তা দিয়ে লোকজন যাওয়ার সময় পাটগাছের নড়াচড়া দেখে তারা এগিয়ে যায় এবং জলিলকে ধরে ফেলে। ততক্ষণে এলাচী বেগম মৃত্যুর কোলে ঢলে পড়ে। পরে উত্তেজিত জনতা জলিলকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ শেখ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতককে আটক করা হয়েছে। এব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ঢাকা নিউজ এজেন্সি

====================

শ্রীনগরে গৃহবধুকে হত্যা : ঘাতক স্বামী আটক

আরিফ হোসেন: মুন্সীগঞ্জের শ্রীনগরে এক গৃহবধুকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় ঘাতক স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সোমবার সন্ধ্যা ছয়টার দিকে শ্রীনগর উপজেলার হাসাড়া নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, কেয়টখালী এলাকার বাসিন্দা আ: জলিল (৪৫) এর সাথে তার স্ত্রী তিন সন্তানের জননী এলাচী বেগম (৪০) এর দীর্ঘ দিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল।সোমবার বিকালে জলিল তার স্ত্রীকে বেড়ানোর কথা বলে ঐ এলাকায় নিয়ে যায়। সন্ধ্যা ঘনিয়ে এলে জলিল তার স্ত্রীকে একটি পাট ক্ষেতের ভিতরে নিয়ে গলায় ওড়না পেচিঁয়ে শ্বাষ রোধ করে হত্যার চেষ্টা করে।

এসময় পাশ্ববর্তী রাস্তা দিয়ে লোকজন যাওয়ার সময় পাটগাছের নড়াচরা দেখে তারা এগিয়ে যায় এবং জলিলকে ধরে ফেলে। ততক্ষনে এলাচী বেগম মৃত্যুর কোলে ঢলে পরে। পরে উত্তেজিত জনতা জলিলকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘতককে আটক করা হয়েছে। এব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply