মেঘনায় জাহাজের মাষ্টার নিখোঁজ

মুন্সীগঞ্জের গজারিয়ায় বালুভর্তি ভলগেটের সঙ্গে পাথরভর্তি জাহাজের সংঘর্ষে ছিটকে পরে মাষ্টার ফারুক মিয়া(২৮) মেঘনাবক্ষে ডুবে নিখোঁজ রয়েছেন। বুধবার সকালে গজারিয়া উপজেলার মেঘনা ঘাটের কাছে এ ঘটনা ঘটে। দুপুর ১টার দিকে ঢাকা থেকে ১০ সদস্যের একটি ডুবুরী দল নিখোঁজ ব্যক্তির খোঁজে উদ্ধার তৎপরতা শুরু করেছে। নিখোঁজ ফারুক মিয়া (২৮) পাথরভর্তি জাহাজের মাষ্টার। তার বাড়ি ফেনীর ছাগলনাইয়ায়।

গজারিয়া থানার এসআই রুহুল আমিন জানান, সকাল সাড়ে ৬ টার দিকে মেঘনঘাট থেকে একটি ভলগেট বালুভর্তি করে গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেয়। একইসময় অপর একটি জাহাজ পাথরবোঝাই করে সুনামগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে মেঘনাঘাটের কাছে বালুভর্তি ভলগেট ও পাথরভর্তি জাহাজের মধ্যে সংঘর্ষ হলে জাহাজ থেকে সিটকে নদীতে পড়ে গেলে তিনি নিখোঁজ হন।

জাস্ট নিউজ
==========

মেঘনা নদীতে শ্রমিক নিখোঁজ

মুন্সীগঞ্জের গজারিয়ার মেঘনা নদীতে মালবাহী জাহাজ ও বালু ভর্তি বল্কহেডের সংঘর্ষে ফারুক (২৮) নামে এক শ্রমিক নিখোঁজ হয়েছেন।

বুধবার সকাল ৭টার দিকে মেঘনা সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ ফারুকের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া গ্রামে বলে জানা গেছে।


এদিকে, ঘটনার পর থেকে নিখোঁজ ফারুকের সন্ধানে পাঁচজন ডুবুরি মেঘনা নদীর তলদেশে তল্লাশি শুরু করেছেন। তবে বুধবার বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ডুবুরি দল ফারুকের কোনো সন্ধান পাননি বলে জানিয়েছে পুলিশ।

গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন বাংলানিউজকে জানান, সুনামগঞ্জ থেকে ফতুল্লাগামী এমভি প্রিন্স অব মধুখোলা নামে একটি মালবাহী জাহাজ মেঘনা সেতু এলাকায় পৌঁছালে বিপরীতগামী বালু ভর্তি বল্কহেড রত্না-৩’এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বালু ভর্তি বল্কহেডে থাকা শ্রমিক ফারুক (২৮) মেঘনা নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন।

তিনি আরও জানান, ঘটনার পরে নিখোঁজ শ্রমিকের সন্ধানে মেঘনা নদীতে পাঁচজন ডুবুরি নামানো হয়েছে। কিন্তু বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ডুবুরিরা তল্লাশি চালিয়েও ফারুককে উদ্ধার করতে পারেননি।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply