সিরাজদিখানে রাস্তার পাশ হতে আগুনে পোড়ানো লাশ উদ্ধার

dead bodyইমতিয়াজ বাবুল: মুন্সীগঞ্জের সিরাজদিখানে জামিল হোসেন(৩৫) নামে এক রিক্সা চালকের আগুনে পোড়ানো মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি ফরিদপুর জেলায় বলে জানা গেছে। সিরাজদিখানের নীম তলা ‘সুখের নীর’ হাউজিং প্রকল্পে সে তার স্ত্রী জুলেখা বেগম এবং এক ছেলে ও এক মেয়েকে নিয়ে ভাড়া বাসায় বাস করতো। তার মা জরিনা বেগম কুচিয়ামোড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর কর্মচারী।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে রিক্সা চালক জামিলের আগুনে পোড়ানো লাশ রামানন্দ গ্রামের সিরাজদিখান-বালুচর রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।


সিরাজদিখান থানার ওসি আবুল বাসার জানান, নিহত জামিলের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। সে কোন রাজনৈতিক দলের সদস্য বলে এখনও জানা যায়নি। তবে কি কারণে তাকে আগুনো পোড়ায়ে মারা হল, না-কি সে আত্মহত্যা করেছে তা তদন্ত করে বের করা হবে। পুলিশ ইতিমধ্যে তদন্ত প্রক্রিয়া শুরু করেছে। #

================

সিরাজদিখানে যুবদলকর্মীর লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় জামিল হোসেন (৩২) নামে যুবদলের এক কর্মীকে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে উপজেলার লতব্দি ইউনিয়নের রামানন্দ এলাকার সড়কের পাশ থেকে তার অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

পরে লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। জামিল উপজেলার কেয়াইন এলাকার আবুল কাশেমের ছেলে।

রোববার মধ্য রাতে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সোমবার দুপুর পর্যন্ত তা শনাক্ত করতে পারেনি পুলিশ। নিহত জামিল হোসেন সিরাজদিখান উপজেলা যুবদলের সক্রিয় কর্মী ছিলেন।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাসার বাংলানিউজকে জানান, রোববার রাতের যেকোনো সময়ে যুবদলকর্মী জামিল হোসেনকে শরীরে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যা করা হয়েছে।

তিনি আরও জানান, পরকীয়া প্রেমের কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এরইমধ্যে ঘটনা তদন্তে পুলিশ মাঠে নেমেছে।


এদিকে, এ ঘটনায় নিহতের স্ত্রী জুলেখা বেগম সোমবার দুপুরে বাদী হয়ে সিরাজদিখান থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক সম্রাট ইকবাল জামিল হোসেন যুবদলের সক্রিয় কর্মী ছিলেন উল্লেখ করে জানান, জামিল নিমতলা এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

জামিলকে রাজনৈতিক কারণে হত্যা করা হয়েছে বলে তার দাবি।

তবে স্থানীয় সূত্রে জানা গেছে, জামিল হোসেন রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। রোববার সন্ধ্যায় নিমতলা এলাকার নিজ বাড়ি থেকে জামিল হোসেনকে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এরপর রাতে আর তিনি বাসায় ফেরেননি। সোমবার সকালে তার অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply