শ্রীনগরে স্বামীর নির্যাতনে স্কুল শিক্ষিকার মৃত্যু

rinaআরিফ হোসেন: শ্রীনগরে স্বামীর নির্যাতনে এক স্কুল শিক্ষিকার মৃত্যুর অভিযোগ উঠেছে। সোমবার দুপুর বারটার দিকে উপজেলার কামারগাও এলাকার বিসমিল্লাহ কিন্ডার গার্টেনের শিক্ষিকা রিনা আক্তার (২৩) এর লাশ পুলিশ তার স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রিনা আক্তারের স্বামী বুলবুল (২৮) কে আটক করেছে।

এলাকাবাসী জানায় রিনা কামারগাও এলাকার ভ্যানচালক চান মিয়ার মেয়ে। সাত মাস আগে পারিবারিকভাবে রিনার সাথে একই এলাকার আ: আলী শিকদারের ছেলে বুলবুলের বিয়ে হয়। রিনার ভাই মো: ইব্রাহিম জানান রিনা দুই মাসের গর্ভবতী ছিল। বিয়ের পর থেকেই রিনার স্বামী বুলবুল তার মুদি দোকানে মালামাল উঠানো কথা বলে যৌতুক এনে দেওয়ার জন্য রিনাকে চাপ দিত। বুলবুল প্রায় দিনই জুয়া খেলে গভীর রাতে বাসায় ফিরে এনিয়ে রিনাকে মারধর করত।

গত রবিবার রাতে মারধরের এক পর্যায়ে রিনার মৃত্যু হয়। সকালে রিনার স্বামী বুলবুল তার প্রতিবেশীদের জানান রিনা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে। এসময় প্রতিবেশীরা রিনার গলায় আঘাতের চিন্হ দেখে বুলবুলকে অটক করে পুলিশে সোপর্দ করে। পরে শ্রীনগর থানার এসআই আলমগীর কবীর রিনার লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করেন। তিনি জানান, রিনার গলায় ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিনহ রয়েছে। রিনার পরিবার অভিযোগ করেন এলাকার একটি প্রভাবশালী দালাল চক্র ঘটনাটি ভিন্নখাতে নেওয়ার জন্য থানায় তদবীর চালিয়ে যাচ্ছে।

Leave a Reply