গজারিয়ায় ইউপি চেয়ারম্যান প্রধানের দাফন সম্পন্ন

prodhan_up gazমুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা নির্বাচন চলাকালে ভোটকেন্দ্রে সংঘর্ষে ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন প্রধানের লাশ সোমবার বিকেলে বালুয়াকান্দি গ্রামের সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে বাদ আসর হাজার হাজার জনতার উপস্থিতিতে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল ৩টার দিকে ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ থেকে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি সামছুদ্দিন প্রধানের লাশ গজারিয়ায় আনা হয়।

এ সময় তার লাশ এক নজর দেখতে শত শত নারী পুরুষ বালুয়াকান্দি এলাকার বাড়ির আঙিনায় ভিড় জমায়। এ সময় স্বজন, সমর্থক ও গ্রামবাসীর কান্নায় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা হয়।

এদিকে, বাদ আসর তার নামাজে জানাজায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ মহিউদ্দিন, আ’লীগ প্রার্থী আমিরুল ইসলাম সব শ্রেণির নেতাকর্মীলা উপস্থিত ছিলেন।

অন্যদিকে, ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন প্রধানকে হত্যার ঘটনায় সোমবার বিকেলে গজারিয়া থানায় হত্যা মামলা রুজু করার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. ফরিদউদ্দিন বাংলানিউজকে জানান, ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় অভিযোগ দাখিল করার পর তা মামলা হিসেবে নথিভুক্ত করা হবে।

রোববার গজারিয়া উপজেলা নির্বাচন চলাকালে বালুয়াকান্দি ইউনিয়নের উত্তর রায়পুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে সংঘর্ষে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি সামছুদ্দিন প্রধান নিহত হন।

বাংলানিউজটোয়েন্টিফোর
=============

গজারিয়ায় নিহত ইউপি চেয়ারম্যানের লাশ দাফন

রোববার মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা নির্বাচন চলাকালে ভোট কেন্দ্রে সংঘর্ষে ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন প্রধানের লাশ সোমবার বিকেলে বালুয়াকান্দি গ্রামের সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে বাদ আসর হাজার হাজার জনতার উপস্থিতিতে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৩টার দিকে ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গ থেকে নিহত ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি সামছুদ্দিন প্রধানের লাশ গজারিয়ায় নেওয়া হয়।

এ সময় তার লাশ এক নজর দেখতে শত শত নারী পুরুষ বালুয়াকান্দি এলাকার বাড়ির আঙ্গিনায় ভীড় জমিয়ে তোলে। এ সময় স্বজন, সমর্থক ও গ্রামবাসী কান্নায় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতাড়না হয়।
prodhan_up gaz1
এদিকে বাদ আসর নামাজে জানাজায় জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ মহিউদ্দিন, আ’লীগ প্রার্থী আমিরুল ইসলামসহ জেলা, উপজেলা ও স্থানীয় আ’লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।

পরিস্থিতি স্বাভাবিক রাখতে বালুয়াকান্দিসহ আশপাশ এলাকায় মোতায়েন করা আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেন।

অন্যদিকে ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন প্রধানকে হত্যার ঘটনায় গতকাল সোমবার বিকেলে গজারিয়া থানায় হত্যা মামলা রুজু করার পক্রিয়া চলছে বলে জানা গেছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদš)— মো. ফরিদউদ্দিন জানান, ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় অভিযোগ দাখিল করার পর তা মামলা হিসেবে নথিভূক্ত করা হবে।

উলে¬খ্য, রবিবার গজারিয়া উপজেলা নির্বাচন চলাকালে বালুয়াকান্দি ইউনিয়নের উত্তর রায়পুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি সামছুদ্দিন প্রধানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে রক্তাক্ত জখম করে অপর আ’লীগ নেতা মান্নান সরকার ও তার সমর্থকরা।

বিডিটুয়েন্টিফোর

Leave a Reply