ঢাকা থেকে দুই যুবককে শ্রীনগরে এনে গুলি : নিহত ১ আহত ১

hanifআরিফ হোসেন: ঢাকা থেকে দুই যুবককে শ্রীনগরে এনে প্রকাশ্য দিবালোকে ফিল্মি ষ্টাইলে গুলি করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। এতে কপালে গুলিবিদ্ধ হয়ে হানিফ (৩০) নামে একজন ঘটনাস্থলেই মারা যায়। মাথায় ও পেটে গুলিবিদ্ধ সোহেল (২৭) নামে অপরজনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার বিকাল সাড়ে পাচঁটার দিকে উপজেলার দক্ষিন পাইকসা এলাকার ঢাকা-মাওয়া মহাসড়কের হেলিপেট সংলগ্ন এঘটন ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকাল পাচঁটার দিকে তিনটি মোটরসাইকেলে চড়ে ছয় যুবক ঢাকা-মাওয়া সড়ক থেকে ঐ এলাকায় ঢুকে। কিছুক্ষন পর দুই যুবকে গুলি করে বাকী চারজন মোটরসাইকেল নিয়ে ঢাকার দিকে পলিয়ে যায়। শুলির শব্দ শুনে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে রাস্তার উপড় থেকে গুলিবিদ্ধ সোহেলকে আহত অবস্থায় ও ধান ক্ষেত থেকে হানিফের লাশ উদ্ধার করে। সোহেলকে প্রথমে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
hanif

shohel
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল জানায়, পোস্তগোলা এলাকার কিলার হাফেজ ও জানু তাদেরকে গুলি করেছে। সোহেল আরো জানায় সে ও হানিফ যাত্রাবাড়ীর মুন্সীর টেক এলাকার রাজীব হত্যা মামলার সাক্ষী। রাজীব দেড় মাস আগে খুন হয়। সোমবার দুপুরে সোহেল ও হানিফকে তাদের নিজ এলাকা মীর হাজীর বাগ থেকে তুলে নেয় কিলাররা। পুলিশ ধারনা করছে হানিফ, সোহেল, হাফেজ ও জানু একই গ্র“পের সদস্য হতে পারে। হানিফের লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply