গজারিয়ায় আ.লীগের ২ গ্রুপে সংঘর্ষ, আহত ৭

gaz sangআধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের গজারিয়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে। এতে অন্তত সাত জন কর্মী আহত হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৬টার দিকে গজারিয়া উপজেলার তেতৈতলা গ্রামে গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বালুয়াকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমান উল্লাহ দেওয়ান ও একই গ্রামের প্রয়াত ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন প্রধানের ভাতিজা জুয়েল প্রধানের গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। তবে রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয়ে থানায় কোনোপক্ষ অভিযোগ করেনি।

আহত আওয়ামী লীগ কর্মীদের স্থানীয় প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের পরিচয় জানা যায়নি।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

উল্লেখ্য, গত ২৩ মার্চ গজারিয়া উপজেলা নির্বাচনের দিন আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন প্রধান নিহত হন।

শীর্ষ নিউজ
======

গজারিয়া উপজেলায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ : আহত ৭

মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬ টার সময় উপজেলার তেতৈতলা গ্রামে আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-ধাওয়ী ও পালটা ধাওয়া-ধাওয়ীর ঘটনায় কমপক্ষে ৭ নেতাকর্মী আহত হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বালুয়াকান্দি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আমানউল্লাহ দেওয়ান ও একই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি প্রয়ত ইউপি চেয়ারম্যান শামসুদ্দিন প্রধানের ভাতিজা জুয়েল প্রধানের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কমপক্ষে আওয়ামী লীগের দু’গ্রুপের ৭ নেতাকর্মী আহত হয়। আহত নেতাকর্মীদের ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত নেতাকর্মীদের পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রসঙ্গত গত ২৩ মার্চ রবিবার গজারিয়া উপজেলা নির্বাচনের দিন আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ইউপি চেয়ারম্যান জুয়েল প্রধানের চাচা শামসুদ্দিন প্রধান নিহত হন।

এবিনিউজ

Leave a Reply