র‌্যাব পরিচয়ে স্বামী-স্ত্রীসহ ৩ জনকে তুলে নেওয়ার অভিযোগ

purabibasuমুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে র‌্যাব সদস্য পরিচয়ে গভীর রাতে স’মিলের শ্রমিক স্বামী-স্ত্রীসহ তিনজনকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। যাদের তুলে নেওয়া হয়েছে তারা হলেন, মজিবুর সরদারের স’মিলের শ্রমিক আমজাদ খাঁ (৪০), তার স্ত্রী রোকসানা (৩২) ও দিঘীরপাডের মূলচর গ্রামের নূর মোহাম্মদ খানের ছেলে মান্নান খাঁ (৪৫)।

স্থানীয় সূত্র জানায়, জেলার টঙ্গিবাড়ী উপজেলার মূলচর গ্রামে র‌্যাব-১ ক্যাম্পের সদস্য পরিচয়ে মঙ্গলবার দিবাগত রাত ১টা থেকে ভোর সাড়ে ৩টা পর্যন্ত অভিযান চালানো হয়। এ সময় স’মিল শ্রমিক আমজাদ খাঁ ও মান্নান খাঁ’র বসত-ঘরে তল্লাশি চালানোর পর স্বামী-স্ত্রীকে তুলে নিয়ে যায় তারা। অভিযানে তাদের ঘর থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয় বলে জানা গেছে।

মান্নান খানের ভাই সোবহান খান অভিযোগ করে বলেন, ওই স’ মিলের শ্রমিকদের নিয়ে সোবহান খানের বসতবাড়িতে গিয়ে তাকেও চোখ বেঁধে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায় র‌্যাব সদস্যরা। তখন র‌্যাব সদস্যরা স’ মিলের শ্রমিকদের বলতে বলে উদ্ধার করা অস্ত্রগুলো মান্নান খানের।

স্থানীয় সূত্র জানায়, মান্নান খাঁ’র বিরুদ্ধে টঙ্গিবাড়ী থানায় একাধিক মামলা রয়েছে।

মুন্সীগঞ্জের জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বুধবার বিকেলে জানান, গভীর রাতে র‌্যাবের অভিযানের কথা শুনেছি। বিস্তারিত জানার জন্য স্থানীয় পুলিশকে অবহিত করা হয়েছে। কিন্তু র‌্যাবের কোনো ইউনিট রিপোর্ট লেখা পর্যন্ত বিষয়টি নিশ্চিত করেনি।

মুন্সীগঞ্জের ভাগ্যকুল র‌্যাব-১১ ক্যাম্পের কমান্ডার এএসপি মঈনুল হাসান বিকেল সাড়ে ৫টায় জানান, বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়ে জানা যায় তারা উত্তরার র‌্যাব-১ এর ক্যাম্পে আছে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার ঢাকা র‌্যাব কার্যালয়ে প্রেস কনফারেন্সে বিস্তারিত জানানো হবে।

শীর্ষ নিউজ

Leave a Reply