আর এক গৃহবধূ লিপিকে হত্যার অভিযোগ

‘আমার সোনামনিকে মাইরা হালাইছেরে, ওরা আমাগোও মারবো। আমার লিপিরে ওরা পিটাইয়া কিভাবে মারলরে’? এইভাবে নির্যাতনে নিহত লিপি বেগমের মা রিনা বেগম (৭০) বৃহস্পতিবার সিরাজদিখান থানার সামনে লাশের পাশে বসে কান্না করছিল আর বার বার মূর্ছা যাচ্ছিল।

সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের দক্ষিণ তাজপুর গ্রামে গৃহবধূ লিপি বেগমকে (২৫) গলায় ওড়না জড়িয়ে ও পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত দশটার দিকে সে মারা যান। পুলিশে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার পর হতে নিহতের স্বামী পলাতক রয়েছেন।

নিহতের মা রিনা বেগম জানান, বিয়ের পর থেকেই লম্পট রিপন মদ, গাঁজা ও খারাপ মেয়েদের সঙ্গে রাত কাটাতো। এ সব বিষয়ে বাধা দিয়ে কথা বললে আমার মেয়ে লিপির ওপর নির্যাতন চালিয়ে আসছিল রিপন। কয়েকবার এ ব্যাপারে নির্যাতন করলে রিপনের বাড়িতে সালিশ করা হয়েছে। নিহতের মেয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রী হেলেনা আক্তার নিপুন (০৯) বলেন, বুধবার সকালে আমার ছোট ভাইয়ের সুন্নতে খাৎনার অনুষ্ঠানের আত্মীয়দের কাপড় দেয়া নিয়ে বাবা মায়ের ঝগড়া হয়। এরপর আমরা ঘুমিয়ে পড়লে রাত দশটার সময় হৈচৈ শুনে উঠে দেখি মা মাটিতে শুয়ে আছে। বাড়ি ভর্তি লোকজন। আমি মায়ের কাছে গিয়ে মাকে ডাকলে সবাই বলে তোর মা মরে গেছে।

জনকন্ঠ

Leave a Reply