দশম শ্রেণীর ছাত্রের বিরুদ্ধে সপ্তম শ্রেণীর ছাত্রীর মামলা!

শ্রীনগরে নবজাতকের পৃতি পরিচয় দাবী করে
আরিফ হোসেন: শ্রীনগরে এক নবজাতকের পৃতি পরিচয় দাবী করে দশম শ্রেণীর ছাত্রের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সপ্তম শ্রেণীর এক ছাত্রী। সোমবার দুপুরে শ্রীনগর থানায় ওই কুমারী মাতা তিন দিনের কন্যা সন্তান কোলে নিয়ে এসে অভিযোগটি দায়ের করেন। স্থানীয় ও থানায় অভিযোগ সূত্রে

জানা গেছে, উপজেলার বাঘরা ইউনিয়নের ছত্রভোগ এলাকার দিনমজুর দাদন হাওলাদারের মেয়ে মধুর খোলা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ঝুমা আক্তার (১৪) এর সাথে তারই মামাতো ভাই জাহানাবাদ এলাকার সালাম মোল্লার ছেলে মোকসেদপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মো: হাসান (১৭) এর দুই বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক বছর পূর্বে হাসান বিয়ের প্রোলভন দেখিয়ে ঝুমার সাথে শারীরীক সম্পর্ক স্থাপন করে।

হাসানের কাছ থেকে মেয়েকে দূরে রাখার জন্য দাদন হাওলাদার ঝুমাকে দশ মাস পূর্বে বালাশুর শামসুন্নাহার মহিলা মাদ্রাসায় এনে ভর্তি করে। সেখানে ভর্তি হওয়ার পনের দিনের মাথায় রাত নয়টার দিকে হাসান ওই মাদ্রাসায় এসে হাজির হয়। মাদ্রাসার প্রধানকে ম্যানেজ করে সে মাদ্রাসার ভেতরেই ঝুমার কক্ষে রাত্রি যাপন করে। তিন মাস পর ঝুমার গর্ভ ধারণের বিষয়টি স্পষ্ট হয়ে উঠলে পারিবারিক ভাবে হাসানকে বিয়ের জন্য চাপ দেওয়া হয়। ঝুমার সাথে সম্পর্কের বিষয়টি হাসান অস্বীকার করায় হাসানের পরিবার বেঁকে বসে।

এর পর থেকে ঝুমার পরিবার বিচারের আশায় সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরতে থাকে। গত তিন দিন পূর্বে অসহায় ঝুমা একটি কন্যা সন্তান প্রসব করে। গতকাল সোমবার সে ওই কন্যা সন্তানের পৃতি পরিচয় দাবী করে হাসানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। শ্রীনগর থানর অফিসার ইনচার্জ মুজিবুর রহমান অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply