সিরাজদিখানে ছোট ভাইকে ছুরিকাঘাতে হত্যা

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ছোট ভাই রাজন দাসকে (২৮) ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৮টায় তাদের নিজ বাড়িতে। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা কেউ বলতে পারেননি। ঘটনার পর অভিযুক্ত বড় ভাই সুমন দাস (৩১) পালিয়েছেন।

খবর পেয়ে রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে সিরাজদিখান থানা পুলিশ। রবিবার সকাল ৯টায় ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।

নিহত রাজন উপজেলার ফুরশাইল গ্রামের মৃত সুরেশ দাসের ছেলে।

প্রতিবেশীরা জানান, চিৎকার শুনে এসে দেখি রাজন মাটিতে পড়ে আছে। তার বুকের বাম দিকের ক্ষত দিয়ে রক্ত বের হচ্ছে। এ সময় তার ভাই ও মা অন্ধকারে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাড়িতে আনার পর পুলিশ এসে লাশ নিয়ে যায়।

রাজনের স্ত্রী দীপা বর্মণ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, তিনি দুই বছরের মেয়েকে নিয়ে তার বাবার বাড়ি গিয়েছিলেন। মোবাইল ফোনে খবর পেয়ে বাড়ি এসে দেখেন তার স্বামীকে মেরে ফেলা হয়েছে। তবে কী নিয়ে ঝগড়া হয়েছিল তা তিনি জানেন না।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-প্রশাসন) মো. ইয়ারদৌস হাসান দ্য রিপোর্টকে জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা করেছেন। খুনীকে আটকের চেষ্টা চলছে।

দ্য রিপোর্ট

Leave a Reply