টঙ্গীবাড়ীতে অপহরণের ১১ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী ॥ উৎকণ্ঠা

টঙ্গীবাড়ী উপজেলার স্বর্ণগ্রাম আর এন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী কাজল আক্তার সাথি অপহরণের ১১ দিন পরেও উদ্ধার হয়নি। এ নিয়ে ওই স্কুল ছাত্রীর পরিবারের মধ্যে চরম উৎকন্ঠা বিরাজ করছে।

অপহৃতের কোন খোঁজ খবর না পেয়ে চরম শঙ্কায় আছে ওই স্কুল ছাত্রীর বাবা মা। অপহৃতার বাবা রুহুল আমিন শিবলু জানান, আমি ও আমার পরিবারের লোকজনকে বিভিন্ন মোবাইল ফোন হতে হুমকী দিচ্ছে অপহরণকারীরা।

একদিকে আমার মেয়ে জীবিত আছে না ওরা মেরে ফেলেছে এ চিন্তা অন্যদিকে অপহরণকারী পরিবারের হুমকি দামকীতে আমি আমার পরিবার নিয়ে চরম উৎকন্ঠার মধ্যে আছি। জানগেছে, ১ জুলাই শনিবার বিকালে উপজেলার বেশনাল গ্রামের রুহুল আমিন শিবলু এর মেয়ে স্বর্ণগ্রাম আর এন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী কাজল আক্তার সাথি বিদ্যালয় হতে নিজ বাড়িতে ফেরার পথে কামারখাড়া গ্রামের হারেজ কাজি এর বাড়ির সামনে হতে একই গ্রামের প্রতিবেশী মনির মাদবর এর ছেলে অনিক মাদবরসহ অজ্ঞাননামা আরো ২ জন সিএনজিতে তুলে অপরহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের মা আমেনা বাদী হয়ে ঘটনার দিন রাতে টঙ্গীবাড়ী থানায় অনিক মাদবর ও তার মা আমেনা বেগমসহ আরো ২ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি অভিযোগ দায়ের করলে পুলিশ অপহরণকারীর মা আমেনা বেগমকে গ্রেফতার করে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করে। অপহৃতের বাবা রুহুল আমিন শিবলু আরো জানান, অনিক মাদবর তার মা ওই তার দুই বন্ধু বেসনাল গ্রামের আবুল হোসেন এর ছেলে রাজিব এবং কামারখাড়া গ্রামের ছাত্তার মিয়ার ছেলে সাগর এবং শাহালাল বেপারীর সহয়তায় আমার মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে।

১১ দিন পেরিয়ে গেলেও আমার মেয়ে কোথায় আছে তা আমরা জানতে পারছিনা। মামলার তদন্তকারী কর্মকর্তা টঙ্গীবাড়ী থানা এস আই সোহেল সরকার জানান, এ ঘটনায় ১ জনকে আটক করে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে।

বিক্রমপুর চিত্র

Leave a Reply