শ্রীনগরে সংঘর্ষে আহত ৩

মুন্সীগঞ্জের শ্রীনগরে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে কুপিয়ে ও পিটিয়ে ৩ জনকে আহত করার অভিযোগ উঠেছে। একই পরিবারের দিনেশ দাস (৫৮), রিতা রানী (২৬) ও শিখা রানী দাস (২৮) গুরুতর আহত হয়েছে। আহত দীনেশ দাস ও রিতা রানীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শিখা রানী দাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন। তার মাথায় ১৬টি সেলাই দেওয়া হয়েছে। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের ছোট কালী খোলা দাস পাড়ায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, শ্যামসিদ্ধির দীনেশ দাসের মালিকানা পুকুরে পার্শ্ববর্তী বাড়ীর ওমর দাস (৪০) ও সজিব দাস (১৮) ওই পুকুরে চুরি করে মাছ ধরতে যায়। মাছ ধরার সময় তাদের বাধা দেয় মালিক পক্ষ। এতে করে উভয় পক্ষের মধ্যে কথা কাটকাটি হয়। তার কিছুক্ষন পরে ওমর দাস ৮-১০ জনের একটি সংঘবদ্ধ দলসহ দেশীয় অস্ত্রসত্র নিয়ে দিনেশ দাসের বাড়ীতে গিয়ে ভাংচুর করে। এ সময় বাধা দিলে দীনেশ ও তার ছোট মেয়ে রিতাকে পিটিয়ে আহত করে। আরেক মেয়ে শিখা রানী বাবা ও বোনকে রক্ষা করতে গেলে হামলাকারীরা শিখা রানীকে ধারালো দা দিয়ে মাথায় কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। তার মাথায় একাধিক কুপের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে অভিযোটির তদন্তকারী কর্মকর্তা ও শ্রীনগর থানার এসআই মীর শহীদুল জানান, এ ঘটনায় দীনেশ দাস একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

জনকন্ঠ

Leave a Reply