মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

মুন্সীগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক ও উপ-পরিদর্শকের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ করেছেন জেলা মীরকাদিম পৌরসভার রিকাবিবাজারস্থ নৈ-দিঘীরপাড় গ্রামের দীন ইসলাম।

ভুক্তভোগী দীন ইসলাম অভিযোগ করে বলেন, আমার এক তৃতীয় লিঙ্গের সন্তান (হিজলা) দীলরাজ পূর্বে মাদক সেবিদের সঙ্গে সঙ্গবদ্ধভাবে মিশে মাদক সেবন করতো। তবে সে এখন মাদক সেবন করে না। বর্তমানে দীলরাজ খামারে হাঁস-মুরগী পালন করে জীবিকা চালায়।

সোমবার (১০ জুন) তারিখ সকাল ছয়টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ পরিদর্শক ও উপ-পরিদর্শক কিছু মাদক ব্যবসায়ীদের প্ররোচনায় তার সঙ্গীয় ফোর্সদের নিয়ে আমাদের বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে একটি সাদা কাপড়ের ব্যাগের রাখা ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তারা আমার স্ত্রীকে মারধর করে।

দীন ইসলাম আরো জানান, অভিযানকালে আমাদের বাড়িতে কোন মাদক পায়নি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিফতর। বরং তারা আমার স্ত্রীকে আসামি করে একটি মিথ্যা মামলা দায়ের করে। টাকা নেয়ার সময় বাড়িতে উপস্থিত সবার সামনে থেকে নিয়েছে।

এদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে দীন ইসলাম জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক বরাবর একটি অভিযোগপত্র জমা দেয়।

অভিযোগের ভিত্তিতে টেলিফোনে যোগাযোগকালে মুন্সীগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের সহকারী পরিচালক এস. এম সাকিব হোসেন বলেন, ইতিমধ্যে আমি একটি অভিযোগপত্র হাতে পেয়েছি। এই ঘটনায় তদন্ত করে কারো সম্পৃক্ততা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবজারভার

Leave a Reply