মাওয়ার পদ্মায় অর্ধগলিত লাশ: ইট বেঁধে লাশ নদীতে ফেলে ঘাতকরা

শত্রুতাবশত অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে হত্যা করেছে প্রতিপক্ষরা। কয়েকদিন আগে সংঘটিত হওয়া ও নদীতে ফেলে দেওয়ায় লাশের শরীরে কিছুটা পচন ধরেছে। হত্যার পর লাশটিতে ইট বেঁধে পদ্মায় ফেলে দেয় ঘাতকরা। সোমবার সকালে মুন্সীগঞ্জের মাওয়া পুরনো ফেরিঘাট এলাকার পদ্মা নদী থেকে অর্ধগলিত লাশটি উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরির সময় এসব তথ্য তুলে ধরে পুলিশ। সকালে উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা হত্যার পর অজ্ঞাত পরিচয় ব্যক্তির পায়ে ইট বেঁধে নদীতে ফেলে দিয়েছে, তা শনাক্ত হয়নি। এ ঘটনায় মামলা করার পর নিহতের পরিচয় জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

মাওয়া নৌফাঁড়ির ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় নিহত ব্যক্তির শরীরের পেছনে পিঠে ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ছাড়া পায়ে ইট বাঁধা ছিল। তাই ধারণা করা হচ্ছে, শত্রুতাবশত অজ্ঞাতপরিচয় এই ব্যক্তিকে হত্যা করেছে প্রতিপক্ষরা। হত্যাকাণ্ডটি কয়েকদিন আগে হওয়ায় ও নদীতে ফেলে দেওয়ায় লাশের শরীরে কিছুটা পচন ধরেছে।

সোমবার স্থানীয় লোকজনের কাছ থেকে জানতে পেরে পুরাতন ফেরিঘাট সংলগ্ন পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়। স্রোতের সঙ্গে লাশটি মাওয়ার দিকে ভেসে এসেছে। লৌহজং থানার এসআই বায়েজিদ জানান, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

সমকাল

Leave a Reply