ঘুষের টাকাসহ আ’ট’ক সাব-রেজিস্ট্রার রি’মান্ডে

ঘুষের টাকাসহ আ’ট’ক – শেরপুরে ঘুষের টাকাসহ দু’র্নীতি দমন কমিশনের (দুদক) কর্মক’র্তাদের হাতে আ’ট’ক শ্রীবরদী উপজে’লা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়াকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত। রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে অবকাশকালীন স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক জে’লা ও দায়রা জজ মো. মুজিবুর রহমান এ রি’মান্ড মঞ্জুর করেন।

একই সঙ্গে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়ার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে। মা’মলার ত’দন্ত কর্মক’র্তা দুদক সমন্বিত জে’লা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো. মোস্তাফজুর রহমান তাকে জিজ্ঞাসাবাদের জন্য আ’দালতে পাঁচদিনের রি’মান্ড আবেদন করেছিলেন।

দুদকের আইনজীবী অ্যাডভোকেট মোখলেছুর রহমান জীবন শ্রীবরদী উপজে’লা সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়ার জামিন বাতিল ও দুইদিনের রি’মান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আ’দালতের বিচারক উভয়পক্ষের শুনানি শেষে এ আদেশ দেন।

গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় দুদক সমন্বিত জে’লা কার্যালয় টাঙ্গাইলের এক অ’ভিযানে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়াকে শ্রীবরদী উপজে’লার নিজ কার্যালয় থেকে ঘুষের নগদ ৯৫ হাজার ৫০০ টাকাসহ আ’ট’ক করা হয়। এ ঘটনায় তার বি’রুদ্ধে দুদক সমন্বিত জে’লা কার্যালয় টাঙ্গাইলের সহকারী পরিচালক মো. আতিকুল আলম বাদী হয়ে ১৯৪৭ সালের দু’র্নীতি প্রতিরোধ আইনে মা’মলা করেন।

সাব-রেজিস্ট্রার আব্দুর রহমানের বাড়ি মুন্সীগঞ্জ জে’লায়। তিনি ২০১৮ সালের ২ এপ্রিল শ্রীবরদীতে সাব-রেজিস্ট্রার হিসেবে যোগদান করেন।

ঢাকা লাইভ ২৪

Leave a Reply