শ্রীনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহীদ ভূইয়া সহ ২ মুক্তিযোদ্ধার ইন্তেকাল।

আরিফ হোসেনঃ শ্রীনগর উপজেরা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহীদ ভূইয়া ইন্তেকাল করেছেন। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দীর্ঘদিন ধরে ব্যার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন।

শ্রীনগর উপজেলার পরিচিত মুখ বীর মুক্তিযোদ্ধা শহীদ ভূইয়া ঢাকা-৪ আসনের সাবেক এমপি সানজিদা খানমের দুলাভাই। শহীদ ভূইয়ার জানাজা নামাজ সোমবার বিকাল ৫ টায় শ্রীনগর ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, শ্রীনগর উপজেলা পরিষদরে ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, উপজেলা বিএনপির উপদেষ্টা তাজুল ইসলাম,সাবেক সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, বীর মুক্তিযুদ্ধা ইকবাল হোসেন সহ প্রমুখ।

পরে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে হরপাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ৩ কন্যা, নাতী নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

একই দিন দুপুর ২ টার দিকে উপজেলার ভাগ্যকূল ইউনিয়নের চারিপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন মোল্লা ইন্তেকাল করেন। তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দক্ষিন মান্দ্রা চারিপাড়া কবরস্থানে দাফন করা হয়।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার নিহত ২ মুক্তিযোদ্ধার কফিনে সালাম প্রদর্শন করেন।

Leave a Reply