সিরাজদিখানে ৬৩ বছরের বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

মুন্সীগঞ্জ সিরাজদিখান কোলা ইউনিয়নের পূর্ব থৈরগাও গ্রামের মালেক দেওয়ান (৬৩) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। হত্য না আত্মহত্যা এ নিয়ে এক রহস্যের সৃস্টি হয়েছে। আজ শনিবার সকাল ১০টার দিকে মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

জানা যায়, দীর্ঘদিন যাবত মালেক দেওয়ান ক্যান্সার রোগে ভুগছে। প্রতিবেশী তাবা শেখের বাড়ির আম গাছের সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় বৃদ্ধার ছেলে আলআমিন (২৭) দেখতে পেলে পুলিশকে খবর দেয়। সিরাজদিখান থানার এসআই ইমরান খান লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

সিরাজদিখান থানার এসআই ইমরান খান জানান, সিরাজদিখান থানাধীন থৈর গাঁও গ্রামে ৬৩ বছর বয়সী মালেক দেওয়ান গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে এই মর্মে সংবাদ পাই অফিসার ইনচার্জ স্যারের নির্দেশে সঙ্গীয় ফোর্সসহ বাড়িতে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করি এবং মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়ার জন্য লাশের ময়নাতদন্তে জন্য লাশ মুন্সীগঞ্জ সদও হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে সিরাজদিখান একটি অপমৃত্যু মামলা হয়েছে।

গ্রাম নগর বার্তা

Leave a Reply