লৌহজংয়ে শিশু ধর্ষণ, মামলা তুলতে মৃত্যুর হুমকি

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ১৩ বছরের শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে এক মুদি দোকানির বিরুদ্ধে। উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের দুলাল মৃধা (২৬) নামক এক মুদি দোকানি ষষ্ঠ শ্রেণির শিশুটিকে দুই দিন ধর্ষণ করেছে এমন অভিযোগ দায়ের করে লৌহজং থানায় মামলা হয়েছে। এ বিষয়ে লৌহজং থানায় রবিবার মামলা করা হলে মামলা তুলতে মৃত্যুর হুমকি ধমকি দিচ্ছে ধর্ষকের পরিবার। এদিকে ধর্ষক ঘটনার পর থেকেই পলাতক। বিচারের আশায় ভোক্তভোগী পরিবারটি মানুষের দ্বারে দ্বারে গিয়েও পাচ্ছে না বিচার।

জানা যায়, গত ২১ অক্টোবর বুধবার সন্ধ্যা বেলায় উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের দুলাল মৃধার মুদি দোকানে যায় শিশুটি। এ সময় দুলাল মৃধা মেয়েটির মুখ আটকে পাশের ঘরে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণ করার পরে ‘কাউকে বললে প্রাণে মেরে ফেলবে’ হুঁশিয়ারি দেয় দুলাল। পরদিন বৃহস্পতিবারও একই সময় শিশুটিকে দোকানের সামনে পেয়ে আবারো মুখ আটকে ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে শুক্রবার সকালে শিশুটি তার মায়ের কাছে ঘটনাটি খুলে বললে শিশুটির মা স্থানীয় মাদবর ইমান, সোহরাব ও নশেদকে বিষয়টি জানান।

ধর্ষণকারী দুলাল

সে দিন বিকালে এ তিন মাদবর শিশুটিকে জিজ্ঞাসা করে এবং তারা ভোক্তভোগী পরিবারকে আশ্বাস দেয় তারা বিচার করবে কিন্তু কোনো বিচার করেনি তারা। অসহায় পরিবারটি স্থানীয় মেম্বারসহ গণ্যমান্য ব্যক্তিদের দ্বারে দ্বারে গিয়ে বিচার না পাওয়ায় গতকাল রবিবার দুপুরে লৌহজং থানায় মামলা করে। এখন শিশুর পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে। তবে চেষ্টা করে এ বিষয়ে ধর্ষকের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

শিশুটির মা ও বাবা জানান, অনেক কষ্ট করে মেয়েটিকে ষষ্ঠ শ্রেণি পর্যন্ত পড়াশোনা চালাচ্ছে। হাজারো অভাব থাকার পরও মেয়েটির পড়াশোনা থামাননি তারা। আজ তার শিশু মেয়েটির জীবন নষ্ট করে দিয়েছে বখাটে দুলাল। স্থানীয় জনপ্রতিনিধি, মাদবর কারো কাছেই বিচার না পেয়ে লৌহজং থানায় মামলা করেছেন। কিন্তু পুলিশ আসলেও ধরতে পারেনি দুলালকে।

লৌহজং থানা পুলিশের ওসি মো. আলমগীর হোসাইন জানান, মেয়েটির মা বাদী হয়ে লৌহজং থানায় একটি মামলা দায়ের করেছেন। দুলালের বাসায় পুলিশ পাঠিয়েছি। ঘটনার পর থেকে দুলাল পলাতক, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কালের কন্ঠ

Leave a Reply