শ্রীনগরে ৪ ফেন্সিডিল ব্যবসায়ী আটক

শ্রীনগর প্রতিনিধিঃ শ্রীনগরে ফেন্সিডিল সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে ১ জন শ্রীনগর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক। শনিবার সন্ধায় তাদেরকে পূর্ব বেজগাও কবরস্থানের কাছ থেকে গ্রেপ্তার করে শ্রীনগর থানা পুলিশ।

পুলিশ জানায়, ওই এলাকায় ফেন্সিডিল কেনা বেচা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শ্রীনগর থানার এসআই আপন দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম ওই এলাকায় অবস্থান নেয়। এসময় একটি মোটরসাইকেলে করে এসে হাত বদলের সময় পুলিশ তাদেরকে হাতে নাতে আটক করে। এসআই আপন দাস জানান, তাদের কাছ থেকে ১১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসায়ীরা হলো শ্রীনগর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক দিপু(৪২), পাটাভোগ দক্ষিন পাড়ার হাজী আঃ জব্বার শেখের ছেলে উজ্জল (৪০), পশ্চিম বেজগাঁও গ্রামের ইনসু মৃধার ছেলে টুটুল (৩৫) ও মৃত মোসলেম খাঁনের ছেলে মুক্তার হোসেন (৪৭)।

পুলিশ আরো জানায়, এর আগে ২০২০ সলের ১৭ অক্টোবর একই সিন্ডিকেটের অপর ১ জনকে ডাকবাংলো এলাকা থেকে ৭৭ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়েছিল। এসময় আরেক মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ২ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, আকট কৃতদের বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply