মুন্সীগঞ্জে আরও ৬৮ জনের করোনা শনাক্ত

মুন্সীগঞ্জ জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৬৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে মুন্সীগঞ্জ সদরে ৩২ জন, টঙ্গিবাড়ি ৬ জন, সিরাজদিখানে ৩ জন, শ্রীনগরে ২৭ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৫৪১ জন। তাদের মধ্যে মুন্সীগঞ্জ সদরে ৩২৯১ জন, টঙ্গিবাড়ি ৪৬২ জন, সিরাজদিখানে ১০২৩ জন, লৌজংয়ে ৫৫৪ জন, শ্রীনগরে ৭০৮ জন এবং গজারিয়ায় ৫০৩ জন লোক করোনাক্রান্ত হয়েছেন।

জেলায় মোট ৩১ হাজার ৮৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ৩১ হাজার ৫৬০ জনের রিপোর্ট পাওয়া গেছে। তাদের মধ্যে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৫৪১ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ হাজার ৩৭ জন।
এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত হয়ে ৬টি উপজেলায় ৭৫ জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে এ সব তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ।

এদিকে রাজধানী ঢাকার সঙ্গে বিচ্ছিন্ন রয়েছে জেলার ৬টি উপজেলার সড়ক ও নৌ-পথের যোগাযোগ। ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা-মুন্সীগঞ্জ সড়কের মুক্তারপুর সেতু এলাকায় পুলিশ চেকপোস্ট বসিয়ে অভিযান চালাচ্ছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

Leave a Reply