শ্রীনগরে ১৪টি ইউনিয়নে নৌকার হাল ধরতে চায় ৬২ নেতাকর্মী

মুন্সীগঞ্জ জেলার মধ্যে অন্যতম উপজেলা শ্রীনগর। উপজেলাটি ১৪ ইউনিয়নের সমন্বয়ে গঠিত। আগামী ১১ই নভেম্বর ইউপি নির্বচনকে সামনে রেখে উপজেলার ১৪টি ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেতে ৬২জন নেতাকর্মী আবেদন করেছে।

রবিবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উপজেলা ডাকবাংলোতে এই আবেদন গ্রহণ কার্যক্রম চলে। মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লুতফর রহমানের পরিচালনায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভপতি ও জেলাপরিষদ চেয়াম্যান মোহাম্মদ মহিউদ্দি।

আবেদন গ্রহণ মনিটরিং কমিটির সদস্য হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: সোহানা তাহমিনা, এ্যাড: আব্দুল কাশেম, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু সার্বিক সহযোগীতা ৬২টি আবেদনের মধ্যে বারইখালী ইউনিয়ন থেকে ২টি, হাসাড়া ইউনিয়ন থেকে ৭জন, বীরতারা ইউনিয়ন থেকে ৪টি, ষোলঘর ইউনিয়ন থেকে ৪টি, শ্রীনগর সদর ইউনিয়ন থেকে ৩টি, শ্যামসিদ্দি ইউনিয়ন থেকে ৪টি, বাঘড়া ইউনিয়ন থেকে ২টি, ভাগ্যকুল ইউনিয়ন থেকে ৫টি, রাড়ীখাল ইউনিয়ন থেকে ৬টি, কোলাপাড়া ইউনিয়ন থেকে ৪টি, পাটাভোগ ইউনিয়ন থেকে ৬টি, আটপাড়া ইউনিয়ন থেকে ৩টি, তন্তর ইউনিয়ন থেকে ৪টি, কুকুটিয়া ইউনিয়ন থেকে ৮টি আবেদন জমা পরে।

অবজারভার

Leave a Reply